নির্বাচনে অংশ নিয়ে জনমত যাচাই করুন,বিএনপিকে কৃষিমন্ত্রী

কাশিমপুর (গাজীপুর) : আন্দোলন না করে নির্বাচনে এসে জনমত যাচাইয়ের জন্য বিএনপিকে আহ্বান জানিয়েছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোঃ আব্দুর রাজ্জাক।

 

আরো পড়ুন

বারহাট্টায় দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত 

প্রধানমন্ত্রীর একান্ত সচিব পদে পরিবর্তন

মঙ্গলবার(৪অক্টোবর) গাজীপুরের কাশিমপুর স্কুল মাঠে কাশিমপুর থানা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ আহ্বান জানান।

 

কৃষিমন্ত্রী বলেন, বিএনপি ঢাকায় সমাবেশ করে জনমত যাচাই করছে, এটি কানার হাতিদর্শনের মতো বিষয়। বিএনপিকে বলব, ঢাকায় একটা সমাবেশ করে আর টেলিভিশনে-পত্রিকায় সেটির নিউজ দেখে জনমত যাচাই করবেন না। আওয়ামী লীগের ইউনিয়ন-ওয়ার্ডের সমাবেশ-সম্মেলনে আসেন, দেখেন কী পরিমাণ জনস্রোত। দেখলে বুঝতে পারবেন, দেশের মানুষ উন্নয়ন বুঝে, পদ্মা সেতুর মর্ম বুঝে। এসব উন্নয়ন কর্মকাণ্ড দেখেই ২০২৩ সালের নির্বাচনে জনগণ আবার আওয়ামী লীগকে ভোট দিবে।

 

বিএনপির দুঃশাসন এ দেশের মানুষ ভুলে যায়নি উল্লেখ করে মন্ত্রী বলেন, ক্ষমতায় থাকাকালে চরম দুর্নীতি ও লুটপাটের মাধ্যমে এবং সন্ত্রাসী-জঙ্গিদের রাজত্ব কায়েম করে তারা দেশটাকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গিয়েছিল। সেজন্য জনগণ ২০০৮ সালের নির্বাচনে বিএনপিকে ভোট না দিয়ে কবরে ফেলে দিয়েছিল। সেই কবরেই তারা এখনো আছে, সেখান থেকে আর কোনো দিন উঠে আসতে পারবে না।

 

মন্ত্রী আরো বলেন, তথাকথিত সুশীল সমাজ, কিছু অ্যাম্বাসেডর ও কিছু বুদ্ধিজীবী বিএনপির সাথে গলা মিলিয়ে বলছে দেশে নির্বাচনের পরিবেশ নেই। আমি তাদের বলতে চাই- যথাসময়ে নির্বাচন হবে, নির্বাচন কমিশনই তা পরিচালনা করবে এবং এ নির্বাচন সুষ্ঠু ও সুন্দর হবে।

 

অনুষ্ঠানে সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক রেজাউল করিম মণ্ডলের সভাপতিত্বে গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সংসদ সদস্য মির্জা আজম, সংসদ সদস্য শামসুন্নাহার ভূইয়া, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লাহ খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতাউল্লাহ মণ্ডল এবং গাজীপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিএনএ বাংলানিউজ২৪, জিএন