23 C
আবহাওয়া
২:০২ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় ডেঙ্গু প্রতিরোধে আ.লীগ নেতা মুরাদের মশারি বিতরণ

আনোয়ারায় ডেঙ্গু প্রতিরোধে আ.লীগ নেতা মুরাদের মশারি বিতরণ

আনোয়ারায় ডেঙ্গু প্রতিরোধে আ.লীগ নেতা মুরাদের মশারি বিতরণ

বিএনএ, আনোয়ারা (চট্টগ্রাম): চট্টগ্রামের আনোয়ারায় ডেঙ্গু প্রতিরোধে অসহায় সাড়ে তিন হাজার মানুষের মাঝে মশারি বিতরণ করেছেন উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ।

শনিবার (৫ আগষ্ট) শিলাইগড়া গ্রামে বিকেলে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি’র চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী রনি ও পরিচালক আসিফুজ্জামান চৌধুরী জিমির পক্ষে এসব মশারী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ আবু জাফর, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আজিজুল হক নসু, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ইমরান খান। উপজেলা আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, ডা: বাবুল দাশসহ স্থানীয় যুবলীগ, ছাত্রলীগের ৩ শতাধিক নেতাকর্মী।

আওয়ামীলীগ নেতা বোরহান উদ্দিন চৌধুরী মুরাদ বলেন, প্রতিবছর প্রয়াত আওয়ামীলীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু পরিবারের পক্ষে খাদ্য সামগ্রী, কাপড়চোপড় ও বিভিন্ন উপহার বিতরণ করা হয়। এবার ডেঙ্গুর প্রকোপ বেড়ে যাওয়ায় সাড়ে তিন হাজার অসহায়দের মাঝে মশারি বিতরণ করা হয়েছে।

বিএনএনিউজ/এনামুল হক নাবিদ,বিএম

Loading


শিরোনাম বিএনএ