38 C
আবহাওয়া
৬:৪৯ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে মাইক্রোবাস চাপায় পুলিশ সদস্য নিহত

চট্টগ্রামে মাইক্রোবাস চাপায় পুলিশ সদস্য নিহত

চট্টগ্রামে মাইক্রোবাস চাপায় পুলিশ সদস্য নিহত

বিএনএ, সাতকানিয়া(চট্টগ্রাম) : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়ায় বেপরোয়া একটি মাইক্রোবাস চাপায় মো. রাব্বি ভূইয়া (২৭) নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরাফাত হোসেন (২৯) নামে আরও এক পুলিশ সদস্য।
বৃহস্পতিবার (৫ আগস্ট) সকালে মহাসড়কের দোহাজারী হাইওয়ে থানার সামনে এই ঘটনা ঘটে।

রাব্বি এবং আরফাতসহ হাইওয়ে থানা পুলিশের ৮ সদস্যের একটি টিম সড়কে দায়িত্বপালন করছিলেন। নিহত রাব্বির বাড়ি নরসিংদী জেলার পলাশ থানায়। তিনি ওই এলাকার মোজাম্মেল ভূইয়ার ছেলে। অন্যদিকে আহত আরাফাত হোসেন(২৯) নোয়াখালীর জেলার বাসিন্দা আবদুল মান্নানের ছেলে।

জানা গেছে, বৃহষ্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার কালিয়াইশ ইউনিয়নের প‚র্বকাটগড় দোহাজারী হাইওয়ে থানার সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে হাইওয়ে থানার ৮ সদস্য চেকপোষ্ট বসিয়ে লকডাউনের দায়িত্ব পালন করছিলেন। এ সময় চট্টগ্রাম শহরগামী বেপরোয়া গতির যাত্রীবাহী একটি মাইক্রোবাসকে থামতে সংকেত দিলে চালক গাড়ি না থামিয়ে প্রথমে কনসস্টেবল আরাফাত ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে থামাতে গিয়ে রাব্বিকে পেছনের চাকায় চাপা দিলে ঘটনাস্থলে তিনি নিহত হন। স্থানীয় লোকজন গাড়িটির পিছু ধাওয়া করে দোহাজারী পৌর এলাকায় গিয়ে আটক করতে সমর্থ হয়। এসময় ঘাতক মাইক্রো বাসের চালক আরেকটি গাড়িকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়।

নিহত রাব্বি ২০১৯ সালে দোহাজারী হাইওয়ে থানায় যোগদান করেন। বিগত দু’বছর আগে তিনি বিয়ে করেন। এরপর থেকে তিনি পরিবার নিয়ে দোহাজারী হাইওয়ে থানার পাশে বসবাস করতেন। নিহত রাব্বি ৯ মাস বয়সের এক কন্যা সন্তানের জনক।

দোহাজারী হাইওয়ে থানার ওসি আবদুর রব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘাতক মাইক্রোবাসটি আটক করা হয়েছে। চালককে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের খবর, সৈয়দ মাহফুজ-উন নবী খোকন

Loading


শিরোনাম বিএনএ