24 C
আবহাওয়া
৩:৫৬ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজনের মৃত্যু

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজনের মৃত্যু

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজনের মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীতে পৃথক সড়ক দূর্ঘটনায় নারীসহ দুইজনের মৃত্যু হয়েছে। মুগদা বড়বাজারের সামনে সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মাহিন আহম্মেদ (১৩) নামে এক কিশোর নিহত হয়। পুরান ঢাকার গেন্ডারিয়া ঘন্টিঘর এলাকায় গাড়ি ধাক্কায় অজ্ঞাত পরিচয় (৬০) এক নারী মারা গেছে।

পথচারী মো, শাহিন জানান, শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে গেন্ডারিয়া এলাকায় রাস্তা পারাপার সময় দ্রুতগামী একটি গাড়ির ধাক্কায় ওই নারী গুরুতর আহত হন। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে পরে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ছয়টার দিকে মৃত ঘোষণা করেন। এখন পর্যন্ত তার পরিচয় জানা যায়নি।

এদিকে, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার মুগদা বড়বাজারের সামনে সিটি কর্পোরেশনের ময়লা গাড়ির ধাক্কায় মাহিন গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে আসা শাকিল আহমেদ জানান, মুগদা বড়বাজারের সামনে রাস্তা দিয়ে হাঁটার সময় পেছন থেকে একটি ময়লার গাড়ি সজোরে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়। পরে আমরা উদ্ধার করে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের বাসা উত্তর মুগদা পাড়ায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/ আজিজুল হাকিম/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ