32 C
আবহাওয়া
৭:৫৯ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ক্রীড়ালেখক সমিতির নেতৃত্বে বাবলা-সামন

ক্রীড়ালেখক সমিতির নেতৃত্বে বাবলা-সামন


বিএনএ, ঢাকা : বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির (বিএসপিএ) দ্বিবার্ষিক সাধারণ সভা ২০২১ ও নির্বাচন ২০২২-২৩ সম্পন্ন হয়েছে। শুক্রবার (৪ মার্চ) বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচবাংলা ব্যাংক মিলনায়তনে ইভেন্ট দুটি অনুষ্ঠিত হয়।

বিদায়ী কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দর সঞ্চালনায় দ্বিবার্ষিক সাধারণ সভার সভাপতিত্ব করেন বিএসএপিএর সভাপতি সনৎ বাবলা। বিএসএপিএর সদস্যদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে ২০২২-২৩ মেয়াদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে পুনর্নির্বাচিত হন সনৎ বাবলা ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন মো. সামন হোসেন। এছাড়া দু’জন সহ-সভাপতি নির্বাচিত হন কাজী শহীদুল আলম ও আনোয়ার উল্লাহ। দু’জন যুগ্ম সম্পাদক নির্বাচিত হন রেদওয়ান সুলতান (শুয়েব) ও মুজনেবীন তারেক।

অর্থ সম্পাদক মিঞা রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রুবেল জুবায়ের, দপ্তর সম্পাদক সামীউর রহমান ও ক্রীড়া এবং সাংস্কৃতিক সম্পাদক পদে নির্বাচিত হন ফয়সাল মুহাম্মদ তিতুমীর।

৯ জন কার্যনির্বাহী সদস্য হলেন- তালহা বিন নজরুল, পরাগ আরমান, সাহাবউদ্দিন সাহাব, রাশিদা আফজালুন নেসা, আবু হোরায়রা তামিম, খায়রুল ইসলাম শাহীন, মোহাম্মদ মাসুক মিয়া, মো. সাজিদ মুস্তাহিদ ও একেএম ফয়জুল ইসলাম।

২৩৬ জন সদস্যের মধ্যে ২২৩ জন ভোটাধিকার প্রয়োগ করেন। বিএসপিএর আজীবন সদস্য বিমান ভট্টাচার্য্য নির্বাচন কমিশনের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। নির্বাচন কমিশনের অন্য তিন সদস্য মোফাখখারুল ইসলাম দিলখোশ, ইয়াহিয়া মুন্না ও জিয়াউদ্দিন সাইমুম।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ