35 C
আবহাওয়া
১১:৫২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপি নেতার আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ইঙ্গিত : কাদের

বিএনপি নেতার আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ইঙ্গিত : কাদের

‘লীগ’ বা ‘আওয়ামী’ শব্দ জুড়ে আ. লীগে যুক্ত হওয়ার সুযোগ নেই : কাদের

বিএনএ, ঢাকা : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, রাজশাহী বিভাগীয় সমাবেশে বিএনপির এক নেতা দেশে আরেকটি ১৫ আগস্ট ঘটানোর যে ইঙ্গিতপূর্ণ ও উসকানিমূলক বক্তব্য দিয়েছেন, তাতে দেশবাসী বিক্ষুব্ধ। এই বক্তব্য বিএনপির ফ্যাসিবাদী মানসিকতা, ষড়যন্ত্র এবং খুনের রাজনীতির চরিত্র স্পষ্ট হয়ে উঠেছে বলেও মনে করেন তিনি।

শুক্রবার (৫ মার্চ) ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে এক ব্রিফিংয়ে এসব কথা বলেন।

১৫ ও ২১ আগস্ট একই ষড়যন্ত্রের ধারাবাহিকতা মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, বিএনপি নেতার এ বক্তব্যে তাদের খুনের রাজনীতির স্বরূপ উন্মোচিত হয়েছে।

প্রসঙ্গত, মঙ্গলবার রাজশাহীতে বিএনপির বিভাগীয় সমাবেশে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনু প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, পচাত্তরের ১৫ আগস্টের কথা মনে নেই আপনার? তার এ বক্তব্যে স্থানীয় আওয়ামী লীগ ক্ষোভ প্রকাশ করেছে।

ওবায়দুল কাদের বিএনপি নেতাদের কাছে প্রশ্ন রেখে বলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ফজলে হোসেন বাদশা এবং রাজশাহী মহানগর আওয়ামী লীগ এ বিষয়ে প্রতিবাদ করলেও বিএনপির পক্ষ থেকে এর কোনো সুস্পষ্ট বক্তব্য দেওয়া হয়নি, তা হলে কি ধরে নেব এটি বিএনপির দলীয় বক্তব্য? জনগণ আশা করে বিএনপি এ বিষয়ে তাদের বক্তব্য স্পষ্ট করবে।

ওবায়দুল কাদের বলেন, ইতোমধ্যে রাজশাহী মহানগর আওয়ামী লীগ এ বক্তব্য প্রত্যাহারে ৭২ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে। আশা করছি কেন্দ্রীয় বিএনপি তাদের অবস্থান জনগণের কাছে স্পষ্ট করবে।
বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ