32 C
আবহাওয়া
১২:২৪ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » বাস-পিকআপভ্যান সংঘর্ষে বিজিবি সদস্যসহ আহত ৮

বাস-পিকআপভ্যান সংঘর্ষে বিজিবি সদস্যসহ আহত ৮


বিএনএ, গাইবান্ধা: গাইবান্ধার পলাশবাড়ীতে একটি যাত্রীবাহী বাস ও বিজিবির পিকআপভ্যানের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় বিজিবির ৫ সদস্যসহ ৮ জন আহত হয়েছে। আজ শুক্রবার (৫ জানুয়ারি) সকাল ১১টার দিকে পলাশবাড়ী-গাইবান্ধা সড়কের পলাশকাড়ীর রাইচমিল নামকস্থানে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জে আর পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস গাইবান্ধার দিকে যাচ্ছিলে। পথে বাসটি রাইসমিল এলাকায় পৌঁছালে হঠাৎ পলাশবাড়ীর দিকে আসা বিজিবি বহনকারী একটি পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং পিকআপটি তিগ্রস্ত হয়। এ সময় আহত হয় পিকআপে থাকা পাঁচ বিজিবির সদস্যসহ বাসের ৩ যাত্রী। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার ওসি আরজু সাজ্জাদ জানান, বাসের সঙ্গে সংঘর্ষে নির্বাচনের দায়িত্বে থাকা বিজিবি বহনকারী পিকআপে থাকা পাঁচ সদস্যসহ আট জন আহত হয়েছেন। তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। একইসঙ্গে ক্ষতিগ্রস্ত বাস ও পিকআপটি সড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তিনি আহতদের পরিচয় জানাতে পারেননি।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ