Bnanews24.com
Home » আগামী কয়েক দিনে তাপমাত্রা বাড়তে পারে
আবহাওয়া সব খবর

আগামী কয়েক দিনে তাপমাত্রা বাড়তে পারে

আবহাওয়া অধিদপ্তর

বিএনএ, ঢাকা : আগামী কয়েক দিনে দেশে  তাপমাত্রা বাড়তে পারে। বুধবার সকালে দেশের সাত জেলায় মৃদু শৈত্যপ্রবাহ বইছে। আবহাওয়া অধিদপ্তর এসব তথ্য জানিয়েছে।

আবহাওয়া অধিদপ্তর জানায়, নীলফামারী থেকে শৈত্যপ্রবাহ দূর হয়েছে। নতুন করে রাজশাহী ও যশোরে শৈত্যপ্রবাহ শুরু হয়েছে। আগামী তিনদিনে রাতের তাপমাত্রা বাড়তে পারে।

আবহাওয়াবিদ মো. ওমর ফারুক জানান, বুধবার রাজশাহী, পাবনা, নওগাঁ, পঞ্চগড়, কুড়িগ্রাম, যশোর ও চুয়াডাঙ্গা জেলার ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে।

বুধবার সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ছিল পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৮ দশমিক ৭ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া সর্বনিম্ন তাপমাত্রা রাজশাহীতে ৯ দশমিক ৫, ঈশ্বরদীতে ১০, বদলগাছীতে ১০, রাজারহাটে ৯ দশমিক ৭, চুয়াডাঙ্গায় ১০ ও যশোরে ১০ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়।

বুধবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের অনেক জায়গায় মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে এবং তা কিছু কিছু জায়গায় দুপুর পর্যন্ত অব্যাহত থাকতে পারে। এসময় সারাদেশে রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে বলেও পূর্বাভাসে জানানো হয়।

বিএনএনিউজ/এইচ.এম।