29 C
আবহাওয়া
৬:৪৪ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » লাইভে এসে অঝরে কাঁদলেন সুবাহ

লাইভে এসে অঝরে কাঁদলেন সুবাহ

সুবাহ

বিএনএ, বিনোদন ডেস্ক: গত ১ ডিসেম্বর বিয়ে করেছেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে অপরকে দোষারোপ করছেন। এদিকে রাজধানীর একটি হাসপাতালে চার দিন ভর্তি থাকার পর সোমবার (৩ জানুয়ারি) বাড়ি ফেরেন নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রা। জানিয়েছিলেন তিনি শিগগিরই সংবাদ সম্মেলন করবেন।

যথারীতি লাইভে তিনি আসলেন এবং কাঁদলেন অঝরে। মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেলে হাজির হন একটি বেসরকারি চ্যানেলের ফেসবুক লাইভে। সে সময় তিনি জানান তার ও ইলিয়াসের সম্পর্কের কথা। লাইভে সাক্ষী হিসেবে ছিল তার বাসার খালা (কাজের মানুষ) ও গায়ে হলুদে তোলা ছবির ফটোগ্রাফার এবং তার আইনজীবী।

ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তার স্ত্রী অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রা। নারী ও শিশু নির্যাতন দমন আইনে রাজধানীর বনানী থানায় মামলাটি দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে এ বিষয়ে বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া বলেন, যৌতুক চেয়ে মারধরের অভিযোগে সোমবার (৩ জানুয়ারি) রাতে গায়ক ইলিয়াসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন নায়িকা সুবাহ, মামলা নং-০১। মামলাটির তদন্ত চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

সুবাহ লাইভে বলেন, ইলিয়াস আমাকে নিয়ে একের পর এক মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে। এমনকি আমার মাকে নিয়েও সে অনেক বাজে কথা বলেছে। আমি আর নিতে পারছি না এসব। তাই লাইভে এসেছি। মিথ্যা বলার একটা সীমা থাকে, আমি সব প্রমাণ নিয়েই হাজির হয়েছি। মামলা করেছি, তবে করতে চাইনি। আপনারা আরও বিস্তারিত জানতে পারবেন। আমি অসুস্থ তাই বেশি একটা কথা বলতে পারছি না।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ