26 C
আবহাওয়া
৬:০২ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » বরিশালে সিআইডি ভুয়া কর্মকর্তা আটক

বরিশালে সিআইডি ভুয়া কর্মকর্তা আটক


বিএনএ, বরিশাল : বরিশাল নগরীতে গোয়েন্দা সংস্থা সিআইডির কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণামূলক কাজে জড়িত থাকায় মাহবুবুল ইসলাম (৩২) নামের এক প্রতারককে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

সোমবার (৪ ডিসেম্বর)ভোর রাতের দিকে নগরীর বৈদ্যপাড়ার মুথ থেকে তাকে আটক করা হয়।

আটক মাহবুবুল ইসলাম ঝালকাঠির রাজাপুরের গোলাম মোস্তফা তালুকদারের ছেলে।

জানা গেছে- মাহবুবুল ইসলাম দীর্ঘদিন যাবত বরিশালে সিআইডির কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণামূলক কাজ করছিলেন। এরই পরিপেক্ষিতে সোমবার ভোর রাতের   দিকে নগরীর বৈদ্যপাড়ার মুথ থেকে তাকে আটক করেন কোতয়ালী মডেল থানার এসআই আক্তারুজ্জামান। এ সময় তার কাছে দুটি ন্যাশনাল আইডি কার্ড ও একটি ভুয়া সিআইডি কার্ড, একটি জুডিশিয়াল ইনকুয়ারি কনফিডেনশিয়াল সিলেকশন কার্ড, একটি র‌্যাপিট স্টিক ও একটি বৈদ্যতিক শক দেয়ার ডিভাইস পাওয়া গেছে। এছাড়াও তার কাছে বেশ কয়েকটি ভুয়া সিল ও বিভিন্ন মামলার কাগজপত্র পাওয়া যায়।

এসআই আক্তারুজ্জামান বলেন, দীর্ঘদিন যাবত সিআইডির কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণামূলক কাজ করছিলেন মাহবুবুল ইসলাম। এ অভিযোগে আটক করা হয় তাকে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ভুয়া পরিচয় দিয়েছেন বলে জানিয়েছে।

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) আনোয়ার হোসেন বলেন, সিআইডির কর্মকর্তা পরিচয় দিয়ে প্রতারণা করায় একজনকে আটক করা হয়েছে। তাকে প্রতারণা মামলায় আদালতে সোপর্দ করা হয়েছে।

 

বিএনএনিউজ/সাইয়েদ কাজল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ