39 C
আবহাওয়া
৪:০৫ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে শিশুসহ দুই মরদেহ উদ্ধার

ময়মনসিংহে শিশুসহ দুই মরদেহ উদ্ধার

ময়মনসিংহ

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহে পৃথক ঘটনায় শিশুসহ দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ।রোববার (৪ ডিসেম্বর) দুপুরে নগরীর কাচারীঘাট ও সদরের অষ্টধর নিমতলার এলাকার খাল থেকে মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, জেলার সদর উপজেলার অষ্টধর ইউনিয়নের নিমতলা গ্রামের রাশেদুল ইসলামের শিশু ছেলে রাফাত (৩), অপরজন, জামালপুর সদর উপজেলার পাথালিয়া গ্রামের আব্দুল্লা’র ছেলে তানজিল হোসেন (১৭)।

কোতোয়ালি মডেল থানার উপরিদর্শক (এসআই) হারুনুর রশিদ বলেন, উপজেলার অষ্টধর নিমতলার এলাকার কৃষক রাশেদুল ইসলামের ৩ বছর বয়সী শিশু রাফাত গতকাল শনিবার বিকালে নিখোঁজ হয়। ওই দিন অনেক খুঁজাখুজি করেও রাফাতের কোন সন্ধান পায়নি। পরদিন রোববার সকালে বাড়ির পাশে খালে মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। তবে, ওই শিশু কিভাবে মারা গেছে তা জানা যায় নি। ময়নাতদন্তের পর বিষয়টি বলা যাবে।

একই থানার উপরিদর্শক (এসআই) আশরাফুল আলম বলেন, গত ২ ডিসেম্বর নিহত তানজিল জামালপুর সদর উপজেলার পাথালিয়া গ্রাম গতকাল শনিবার ময়মনসিংহের আঞ্চলিক ইস্তেমায় আসেন। আসার পর গতকালও তানজিল মোবাইলে তার বাবার সাথে কথা বলেন। গতকাল বিকাল থেকে তার মোবাইল বন্ধ পায় পরিবারের লোকজন। পরদিন রোববার নগরীর কাঁচারীঘাট এলাকায় ব্রহ্মপুত্র নদে মরদেহ দেখে থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এই ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি

Loading


শিরোনাম বিএনএ