38 C
আবহাওয়া
৪:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামের আয়াতের মত কক্সবাজারে আরেক শিশু খুন

চট্টগ্রামের আয়াতের মত কক্সবাজারে আরেক শিশু খুন

মহেশখালীতে অপহৃত শিশুর লাশ উদ্ধার

বিএনএ, কক্সবাজার : চট্টগ্রামে পাঁচ বছরের শিশু আলিনা ইসলাম আয়াতকে অপহরণের পর হত্যাকাণ্ডের ঘটনা নাড়া দিয়েছে সারা দেশের মানুষকে। এর রেশ কাটতে না কাটতেই কক্সবাজারে মহেশখালীতে আরেক শিশুকে অপহরণের পর খুন করা হয়েছে।

কক্সবাজারে মহেশখালীর মাতারবাড়ি থেকে অপহৃত ছয় বছর বয়সী কন্যাশিশু মাহিয়ার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩ ডিসেম্বর) বিকেলে পেকুয়া উপজেলার উজানটিয়া ডউয়্যাখালী মাছের ঘের থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত মাহিয়া মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নের দক্ষিণ সাইরার ডেইল এলাকার আয়াত উল্লাহর মেয়ে।

মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ হাসান শিশুটির ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, মাহিয়া সাইরাডেইল সরকারি প্রাথমিক স্কুলের শিক্ষার্থী। প্রতিদিনের মতো গত বুধবার (৩০ নভেম্বর) সকালে স্কুলে গিয়ে বিকেল পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় মা-বাবাসহ আত্মীয় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। সন্ধান না পেয়ে পরদিন তার পিতা মহেশখালী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। শনিবার বিকেলে উজানটিয়া ডউয়্যাখালী মাছের ঘেরে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয় জেলেরা পুলিশে খবর দেন।

নিহত মাহিয়ার পিতা আয়াতুল্লাহ জানান, মেয়েকে ফেরত দেবে বলে মোবাইলে একজন তার কাছ থেকে ৫ লাখ টাকা চাঁদাদাবি করে আসছিল। সেই সূত্র ধরে বিষয়টি তিনি পুলিশকে অবহিত করেন। পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে সিকদারপাড়া থেকে জড়িত সন্দেহে নারী-পুরুষসহ দুইজনকে জিজ্ঞাসবাদের জন্য আটক করে। আটকের এক দিন পার হলে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

মাতারবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ হাসান জানান,অপহৃত শিশুটির মরদেহ উদ্ধার করা হয়েছে। এবিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিএনএনিউজ/এইচ এম ফরিদুল আলম শাহীন/ এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ