30 C
আবহাওয়া
১২:২৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » শ্রদ্ধা আর ভালোবাসায় আখতারুজ্জামান চৌধুরী বাবুকে স্মরণ

শ্রদ্ধা আর ভালোবাসায় আখতারুজ্জামান চৌধুরী বাবুকে স্মরণ

শ্রদ্ধা আর ভালোবাসায় আখতারুজ্জামান চৌধুরী বাবুকে স্মরণ

বিএনএ, আনোয়ারা( চট্টগ্রাম) : নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় পালিত হলো ভূমিমন্ত্রীর পিতা, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বর্ষীয়ান রাজনীতিবিদ আখতারুজ্জামান চৌধুরী বাবুর দশম মৃত্যুবার্ষিকী।

এদিন শুক্রবার সকাল থেকে মরহুমের প্রতি ভালোবাসা জানাতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার হাইলধর গ্রামের বাড়িতে ঢল নামে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের হাজারো নেতাকর্মীর। সকালে মরহুমের গ্রামের বাড়িতে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল, মরহুমের কবরে ফাতেহা পাঠ এবং ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয় দলীয় নেতাকর্মীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠন ।

এদিন সকালে মরহুমের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারাকর্মীরা। পরে কবরে ফাতেহা পাঠ এবং ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

এছাড়াও কবরে পুষ্পস্তবক অর্পন করেন চসিক মেয়র বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম চৌধুরী, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, বাঁশখালী উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ গালিব , জেলা পরিষদের সদস্য এস এম আলমগীর চৌধুরী, উপজেলা আঃ লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী, সাঃ সম্পাদক এম এ মালেক, স্থানীয় চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিএনএ/ এনামুল হক নাবিদ, ওজি

Loading


শিরোনাম বিএনএ