26 C
আবহাওয়া
১১:৫৪ অপরাহ্ণ - এপ্রিল ১৬, ২০২৪
Bnanews24.com
Home » নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় ৩ জনের মৃত্যু

নরসিংদীতে নির্বাচনী সহিংসতায় ৩ জনের মৃত্যু

সংঘর্ষ

বিএনএ, নরসিংদী: নরসিংদীর আলোকবালিতে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন ঘিরে সহিংসতায় তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সওকাতুল আলম এ তথ্য নিশ্চিত করে জানান, তিনজনের লাশ নরসিংদী সদর হাসপাতালে রাখা হয়েছে। নিহতরা হলেন- আমির হোসেন (৪৫), আশরাফুল হক (২২) ও খুশি বেগম (৫০)।

স্থানীয়রা জানায়, ইউপি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী দেলোয়ার হোসেন দীপুর সমর্থকদের বাড়িতে গিয়ে হামলা করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আসাদউল্লাহর সমর্থকরা। এ সময় দীপু গ্রুপের তিন কর্মী গুলিবিদ্ধ হয়ে নিহত হন। আহত হন কমপক্ষে ৩০ থেকে ৪০ জন। আহতদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আসাদউল্লাহ আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে নামেন। পরে দলীয় চাপে ২৬ অক্টোবর তিনি প্রার্থিতা প্রত্যাহার করেন।

তার মনোনয়ন প্রত্যাহারে দীপুর সমর্থকরা বুধবার দুপুরে আনন্দ মিছিল বের করলে আসাদউল্লাহর সমর্থকদের সঙ্গে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে ও গুলি ছোড়ে। এতে দুই পক্ষেরই পাঁচজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়। এর জেরেই আজ সকালে আবারো সংঘর্ষে লিপ্ত হয় দুই পক্ষ।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ