ধর্ষণের পর ভিডিও ধারণ,যুবক গ্রেফতার

বিএনএ, চট্টগ্রাম : গৃহবধূ ও এক কিশোরীকে ধর্ষণের পর ভিডিও ধারণের অভিযোগে জালাল উদ্দিন (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব-৭।জালাল উদ্দিন লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের তৈয়বের পাড়ার মৃত নুর আহমেদের ছেলে।মঙ্গলবার (৪ অক্টোবর) ভোর সাড়ে ৫ টার দিকে লোহাগাড়া উপজেলার চুনতি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

আরো পড়ুন

বারহাট্টায় দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত 

প্রধানমন্ত্রীর একান্ত সচিব পদে পরিবর্তন

যুবদল সভাপতি টুকু কারাগারে

র‌্যাব -৭ সূত্রে জানা যায়, গত ২৫ সেপ্টেম্বর গৃহবধূ ও কিশোরী বাড়ির বিদ্যুৎ বিল দেওয়ার জন্য লোহাগাড়া থানার বড়হাতিয়া ইউনিয়নের ফকিরহাট বাজারে যায়। বিদ্যুৎ বিল পরিশোধ শেষে রিক্সাযোগে বাড়ি ফেরার পথে সকাল ১১ টার সময় মো. কায়সার ও জালাল উদ্দিন রিক্সা আটকিয়ে তাদেরকে জোরপূর্বক একটি পরিত্যাক্ত টিনশেড ঘরে নিয়ে যায়। সেখানে মো. কায়সার গৃহবধূকে ধর্ষণ করে এবং জালাল উদ্দিন তার মোবাইল ফোনে ধর্ষণের ভিডিওচিত্র ধারণ করে। তখন কিশোরী চিৎকার করলে জালাল উদ্দিন তার মুখ চেপে ধরে এবং ধর্ষণ করে ও ধর্ষণের ভিডিওচিত্র মোবাইলে ধারণ করে।

র‌্যাব সূত্রে আরও জানা যায়,   ধর্ষণকারীরা গৃহবধূ ও কিশোরীকে ধর্ষণের বিষয়ে কাউকে কিছু বললে তাদের মোবাইলে ধারণকৃত ধর্ষণের ভিডিওচিত্র ইন্টারনেটে ছেড়ে দিবে বলে হুমকি দেন। পরবর্তীতে ভিডিওচিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ২০ হাজার টাকা দাবি করে তারা। গৃহবধূর পরিবার তাদের সাড়ে আট হাজার টাকা দেয়। এরপরও বাকি টাকার জন্য চাপ দিতে থাকলে গত ২৯ সেপ্টেম্বর ওই গৃহবধূ লোহাগাড়া থানায় দুইজনকে আসামি করে মামলা দায়ের করেন। গত ৩০ সেপ্টেম্বর লোহাগাড়া থানা পুলিশ অভিযান চালিয়ে মো. কায়সারকে গ্রেফতার করে।

 

বিএনএ/ ওজি