36 C
আবহাওয়া
৭:২৫ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » মুন্সিগঞ্জে তিন হত্যা: বিচারের দাবিতে মানববন্ধন

মুন্সিগঞ্জে তিন হত্যা: বিচারের দাবিতে মানববন্ধন

মুন্সিগঞ্জে তিন হত্যা: বিচারের দাবিতে মানববন্ধন

বিএনএ,ঢাকা: মুন্সিগঞ্জ সদর উপজেলার ইসলামপুর এলাকায় সালিসে ছুরিকাঘাতে তিন জনকে হত্যার ঘটনায় দায়ের করা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে হস্তান্তরের দাবি জানিয়েছে এলাকাবাসী।সোমবার (৪ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘মুন্সিগঞ্জ পৌরসভার সর্বস্তরের জনগণে’র ব্যানারে আয়োজিত মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে অ্যাড. কাজী মোজাম্মেল হোসেন রোমেল বলেন, চাঞ্চল্যকর এই মামলাটি যেন দ্রুত বিচার ট্রাইবুনালে আসে সে জন্য আমরা মুন্সিগঞ্জে মানববন্ধন করেছিলাম। কিন্তু পরিতাপের বিষয় সেখান থেকে সভ্যতার আলো ছাড়া আর কোনো গণমাধ্যম আমাদের বিষয়টি দেখা যায়নি। এটার একটাই কারণ, দুষ্কৃতকারীরা জানে এটি যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কানে যায় তাহলে অবশ্যই এটার বিচার হবে।

তিনি আরও বলেন, মো. আওলাদ হোসেন মিন্টু একজন ক্রীড়াবিদ ও রাজনৈতিক নেতা ছিলেন। তাকে মারার মূল কারণ মাদক। তিনি সারাজীবন মাদকের বিরুদ্ধে কথা বলেছেন। তিনি মাদকের বিরুদ্ধে আমাকে নিয়ে অনেক সময় আন্দোলন করেছে। এই প্রতিবাদ করায় তাকেসহ দুই ছাত্রলীগ কর্মী কলেজছাত্র ইমন পাঠান ও মো. সাকিব হোসেনকে হত্যা করা হয়।

তিনি বলেন, আমরা এই হত্যাকাণ্ডের দ্রুত বিচার চাই। এই হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত তাদের অতি দ্রুত গ্রেফতার করতে হবে। আমরা তাদের সর্বোচ্চ বিচার ফাঁসি চাই।

বিএনএ নিউজ/ এসবি, ওজি

Loading


শিরোনাম বিএনএ