Bnanews24.com
Home » ছাগলনাইয়ার ডায়াবেটিক রোগীদের কল্যাণে কাজ করবো-মিজানুর রহমান
টপ নিউজ বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সংগঠন সংবাদ সব খবর স্পন্সর নিউজ

ছাগলনাইয়ার ডায়াবেটিক রোগীদের কল্যাণে কাজ করবো-মিজানুর রহমান

ছাগলনাইয়ায় ডায়য়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

বিএনএ, ছাগলনাইয়া : ফেনীর ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতির নতুন কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ডাকবাংলো কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটির  সাধারণ সম্পাদক পৌর মেয়র এম. মোস্তাফা’র সভাপতিত্বে এবং সদস্য প্রভাষক আবদুল জলিল ভুঁইয়া’র উপস্থাপনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটির সভাপতি বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক, পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ নিউজ এজেন্সি বিএনএ’র সম্পাদক  আলহাজ্ব মোঃ মিজানুর রহমান মজুমদার।

শুভেচ্ছ বক্তব্য রাখেন কার্যনির্বাহী পরিষদে সহ-সভাপতি সামছুউদ্দিন বুলু মজুমদার, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ শোহেব ইমতিয়াজ নিলয়, ডাঃ মোঃ জালাল উদ্দিন মেনন।

সভায় মিজানুর রহমান মজুমদার বলেন, ডায়াবেটিক সমিতি একটি অরাজনৈতিক, অলাভজনক প্রতিষ্ঠান এবং চিকিৎসা সহায়তা প্রদানকারী সমিতি। এখানে ধনী, গরীব, অসহায় রোগীদের সেবা প্রদানের লক্ষ্য কাজ করে যাবো।জরাজীর্ণ হাসপাতালকে নতুন আঙ্গিকে উপস্থাপন, চিকিৎসা যন্ত্রপাতি স্থাপনসহ ডাক্তার নিয়োগে আশ্বাস প্রদান করেন প্রধান অতিথি।

ছাগলনাইয়া ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটির বলেন, ছাগলনাইয়ার ডায়াবেটিক রোগীদের কল্যাণে এই সমিতির মাধ্যমে সম্ভব সবকিছু করা হবে। তিনি একইসাথে সমাজের বিত্তশালীদের বিশেষ করে চিকিৎসা সামগ্রি প্রদানে এগিয়ে আসার আহবান জানান।

সভায় আরো উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ নুরুল হক, আজিজুল হক ইকবাল ও মোঃ রাজিউল হোসেন রিফাত সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।