34 C
আবহাওয়া
৮:৩৪ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৪

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৪

যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় নিহত ৪

বিএনএ, বিশ্ব ডেস্ক: ফিলাডেলফিয়ায় বন্দুক হামলায় গুলিবিদ্ধ আটজনের মধ্যে ৪ জন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। ফিলাডেলফিয়া পুলিশ বিভাগের একজন মুখপাত্র ইমেইলের মাধ্যমে নিশ্চিত করেছেন, ‘বন্দুকের গুলিতে একাধিক জন নিহত হয়েছে’। তবে তাৎক্ষণিকভাবে আর কোনো তথ্য পাওয়া যায়নি। মার্কিন যুক্তরাষ্ট্রের ৫ম জনবহুল শহর ফিলাডেলফিয়ায় গোলাগুলির ঘটনা ঘটেছে। খবর বিবিসি, রয়টার্সের।

স্থানীয় সময় সোমবার (৩ জুলাই) দক্ষিণ-পশ্চিম ফিলাডেলফিয়ার কিংসেসিং এলাকায় এলোপাতাড়ি গুলির ঘটনায় আটজন গুলিবিদ্ধ হয়েছেন বলে পুলিশ জানিয়েছে। এই ঘটনায় আহত দুই শিশুকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে। ফিলাডেলফিয়া ইনকোয়ারার সময় অনুসারে রাত ৮ টা ৪০ মিনিটের দিকে গুলি চালানো হয়। একজন সন্দেহভাজনকে আটক করা হয়েছে এবং একটি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

সন্দেহভাজন ব্যালিস্টিক ভেস্ট বা জ্যাকেট পরা ছিল এবং তার কাছে একটি রাইফেল ও হ্যান্ডগান ছিল। পুলিশ একাধিক স্থানে আহতদের খুঁজে পায়। ফিলাডেলফিয়া পুলিশ বিভাগ হতাহত বা সন্দেহভাজন ব্যক্তি সম্পর্কে বিস্তারিত কিছু নিশ্চিত করেনি।

মেরিল্যান্ডের বাল্টিমোরে বন্দুক হামলায় ২ জন মারা যাওয়া এবং ২৮ জন আহত হওয়ার ঠিক একদিন পরেই (যাদের প্রায় অর্ধেক শিশু) স্বাধীনতা দিবসের প্রাক্কালে ফিলাডেলফিয়ার এই হামলার ঘটনাটি সামনে এলো।

এর আগে, স্থানীয় সময় গত রোববার মধ্যরাতে মেরিল্যান্ড অঙ্গরাজ্যের বাল্টিমোর শহরে এই গুলির ঘটনা ঘটে। কর্তৃপক্ষ এখনও একাধিক সন্দেহভাজন ব্যক্তিকে খুঁজছে, যারা সম্প্রদায়ের বার্ষিক সমাবেশের সময় গুলি চালিয়েছিল বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থলে একজন প্রাপ্তবয়স্ক নারীকে মৃত অবস্থায় পাওয়া যায় এবং আরও ৯ জন আহতকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে আরও ২০ জন ভুক্তভোগীকে ওই অঞ্চলের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্য নিহত ব্যক্তিও একজন প্রাপ্তবয়স্ক ছিলেন। এ ঘটনায় আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

বিএনএনিউজ/বিএম/ এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ