29 C
আবহাওয়া
৮:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » নোয়াখালীতে বিশেষ লকডাউন ঘোষণা

নোয়াখালীতে বিশেষ লকডাউন ঘোষণা

নোয়াখালীতে বিশেষ লকডাউন ঘোষণা

বিএনএ, নোয়াখালী:  নোয়াখালী পৌরসভাসহ সদর উপজেলার ৬টি ইউনিয়নে বিশেষ লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।শুক্রবার (০৪ জুন) বিকেলে জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জেলা সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেছেন, শনিবার ভোর ৬টা থেকে এ লকডাউন কার্যকর হবে।গত কয়েকদিন নোয়াখালী পৌরসভাসহ সদর উপজেলার কয়েকটি উপজেলায় করোনা সংক্রমণ আশঙ্কাজনক হারে বাড়তে থাকে। সংক্রমণ বেড়ে যাওয়ায় নোয়াখালী পৌরসভা, নোয়ান্নই, বিনোদপুর, কাদির হানিফ, নেয়াজপুর, অশ্বদিয়া ও নোয়াখালী ইউনিয়নে ৫ জুন শনিবার থেকে ১১ জুন শুক্রবার পর্যন্ত লকডাউন ঘোষণা করা হয়েছে।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ খোরশেদ আলম খান জানান, লকডাউনকৃত এলাকাগুলোতে ফার্মেসি ছাড়া সকল দোকানপাট বন্ধ থাকবে। কাঁচা বাজার খোলা থাকবে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত। শর্তসাপেক্ষে খোলা থাকবে খাবার হোটেল। তবে হোটেলে বসে খাবার খাওয়া যাবে না। জরুরি সেবা বিদ্যুৎ, পানি, গ্যাস, ফায়ার সার্ভিস, পরিচ্ছন্নতা কার্যক্রম, টেলিফোন, ইন্টারনেট, চিকিৎসা সেবাসহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রীর কাজে নিয়োজিত পরিবহন এবং যানবাহনের পরিসেবা চালু থাকবে।

বিএনএ/ ওজি 

Loading


শিরোনাম বিএনএ