36 C
আবহাওয়া
১২:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » আমেরিকায় উড়াল দিলেন কেন অপু বিশ্বাস

আমেরিকায় উড়াল দিলেন কেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। চলচ্চিত্রের পাশাপাশি বিভিন্ন অনুষ্ঠানের অতিথি হিসেবে নিয়মিত দেখা মেলে এই নায়িকার। কিন্তু বিতর্ক পিছু ছাড়ছে না এই বিউটি কুইনের। ২০০৮ সালে শাকিব খানকে গোপনে বিয়ে করে অপু বিশ্বাস। দীর্ঘ ৯ বছর সে খবর গোপন রেখে ২০১৬ সালে তিনি হঠাৎ লাপাত্তা হয়ে যান। কলকাতায় গিয়ে জন্ম দেন ছেলে আব্রাম খান জয়ের। পরের বছর সন্তান কোলে নিয়ে একটি টিভি চ্যানেলে গিয়ে প্রকাশ করেন শাকিব খানের সঙ্গে তার বিয়ের কথা। এর কয়েক মাস পরই তাদের বিচ্ছেদ হয়ে যায়।

দুর্গা পূজার সময় কলকাতা গিয়ে নতুন করে বিতর্কের জন্ম দেন। অপু বিশ্বাসের নামের সঙ্গে কেন এত বিতর্ক জড়িয়ে রয়েছে? এমন প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস বলেন, ‘বিতর্ক ছাড়া কোনও শিল্পী সম্পূর্ণ হতে পারে না। বিতর্ক হচ্ছে মানেই আমি কাজ করছি। আমি চাই আমায় নিয়ে বিতর্ক হোক। যত বিতর্ক হবে, ততই মানুষের কাছে পৌঁছাব আমি।’

সেই বিতর্কের রেশ না কাটতেই নায়িকা আবারও উড়াল দিলেন যুক্তরাষ্ট্রে। তবে এ যাত্রা নিয়ে ভক্তকুলে প্রশ্ন জেগেছে কার টানে আমেরিকা যাচ্ছেন হার্ট থ্রব এ নায়িকা? সে প্রশ্নের জবাব পেতে বেশ বেগ পেতে হয়নি। তিনি নিজেই জানিয়েছেন। স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে অংশ নিতে আমেরিকায় উড়াল দিয়েছেন।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসর মেজর রাস্তা ৫ ঘণ্টা বন্ধ করে বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত হয়ে থাকে ‘স্বাধীনতা দিবস প্যারেড শো’। ২০০৭ সাল থেকে এই আয়োজন হয়ে আসছে। ব্যতিক্রম হচ্ছে না এ বছরও। এই অনুষ্ঠানে অতিথি হয়ে উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন অপু বিশ্বাস।

সেখানকার প্রবাসী বাংলাদেশিদের সংগঠন ইউনিটি ফেডারেশন অব বাংলাদেশের (বাফলা) উদ্যোগে দুই দিনব্যাপী এবারও হবে এই স্বাধীনতা যজ্ঞ। এতে জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস ছাড়াও বাংলাদেশের জনপ্রিয় তারকারা উপস্থিত থাকবেন বলে জানা যায়। আয়োজনটি উপস্থাপনা করতে যাচ্ছেন চলচ্চিত্র পরিচালক ও সঞ্চালক দেবাশীষ বিশ্বাস।

অপু বিশ্বাস বর্তমানে লস অ্যাঞ্জেলেসে আছেন। অনুষ্ঠান শেষ করে আগামী ৯ মে লস অ্যাঞ্জেলেস ছাড়বেন বলে জানান অপু বিশ্বাস।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ