Bnanews24.com
আদালত এক নজরে সব খবর

হেফাজত নেতা জুনায়েদ আল হাবিব ফের রিমান্ডে

হেফাজত নেতা জুনায়েদ আল হাবিব ফের রিমান্ডে

বিএনএ, ঢাকা : ২০১৩ সালে হেফাজতের তাণ্ডবের ঘটনায় করা পল্টন থানায় আরও একটি নাশকতার মামলায় সংগঠনটির সাবেক কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি আল্লামা জুনায়েদ আল হাবিবের ফের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।এই নিয়ে তাকে তিন দফা রিমান্ডে নেয়া হলো।

মঙ্গলবার (৪ মে) পল্টন থানায় করা অন্য আরেক মামলায় তাকে রিমান্ড শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে হাজির করে পুলিশ।এসময় তাণ্ডবের ঘটনায় পল্টন থানায় করা মামলায় তার দশ দিনের রিমান্ড আবেদন করেন পুলিশ। আদালত শুনানি শেষে তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে সোমবার (২৬ এপ্রিল) তাকে ২০১৩ সালের ৫ মে ঘটনায় পল্টন থানায় করা মামলায় সাত দিনের রিমান্ড শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াসির আহসান চৌধুরির আদালতে হাজির করে পুলিশ।এসময় তার বিরুদ্ধে ২০১৩ সালের ৫ মে ঘটনায় করা মতিঝিল থানায় ও চলতি বছরের মার্চে বায়তুল মোকাররম মসজিদ এলাকায় তান্ডবের ঘটনায় পল্টন থানায় করা দুটি মামলায় দশ দিন করে মোট বিশ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।আদালত উভয় পক্ষের শুনানি শেষ পল্টন থানায় করা মামলায় চার দিন ও মতিঝিল থানায় করা মামলায় তিন দিন করে মোট সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৭ এপ্রিল জুনায়েদ আল হাবিবকে রাজধানীর বারিধারা থেকে গ্রেফতার করা হয়। তারপর দিন (১৮ এপ্রিল)ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমানের আদালতে হাজির করে পুলিশ। এসময় ২০১৩ সালে পল্টন থানায় হেফাজতের তাণ্ডবের ঘটনায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তার সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বিএনএ নিউজ/ শহীদুল/ এইচ.এম।