31 C
আবহাওয়া
১২:০৮ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » পত্রিকা বিপণন কর্মীদের উপহার দি‌লেন মিজানুর রহমান মজুমদার

পত্রিকা বিপণন কর্মীদের উপহার দি‌লেন মিজানুর রহমান মজুমদার


ফেনী প্রতি‌নি‌ধি : বিগত বছরগু‌লোর ন‌্যায় এবারও  জেলায় কর্মরত পত্রিকা বিপণনকর্মীদের ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল, ২০২৪)  অফিসার্স ক্লাব প্রাঙ্গণে উপস্থিত পত্রিকা বিপণন কর্মীদের হাতে সহায়তা তুলে দেন বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএ) ও Bnanews24.com সম্পাদক ও শিল্পপতি মিজানুর রহমান মজুমদার।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি  মিজানুর রহমান মজুমদার বলেন, পত্রিকা বিপণনকর্মীরা অনেক পরিশ্রম করে মানুষের হাতে হাতে সংবাদপত্র পৌঁছে দেন। গণমাধ্যম জগতে তাদের অবদান অনন্য। তি‌নি সংবাদপত্র মা‌লিক ও সমা‌জের বিত্তবান‌দের পত্রিকা বিপণনকর্মীদের প্রতি সহায়তার হাত বা‌ড়ি‌য়ে দেয়ার আহবান জানান।

 

সাংবাদিক দিদারুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠা‌নে  সভাপতিত্ব ক‌রেন  প্রবীণ সাংবাদিক আবু তাহের।

বক্তব‌্য রা‌খেন  ফেনী রিপোর্টার্স ইউনিটির সভাপতি শুকদেব নাথ তপন, ফেনী জেলা বিপণনকর্মী সমিতির সভাপতি সাংবাদিক আবু তাহের ভূঞাঁ, পত্রিকা বিপণনকর্মী ইউনুস ও মিজানুর রহমান।

উপস্থিত ছিলেন, বাসস’র ফেনী সংবাদদাতা আরিফ রিজভী, সময় টেলিভিশনের সহযোগী সিনিয়র রিপোর্টার আতিয়ার সজল, যমুনা টেলিশিশনের স্টাফ রিপোর্টার আরিফুর রহমান, বাংলা নিউজ২৪ডটকম’র নিজস্ব প্রতিবেদক ডালিম হাজারী, বণিকবার্তা জেলা প্রতিনিধি নুরুল্লাহ কায়সার, চিত্র সাংবাদিক দুলাল তালুকদার।

বিএনএ, এস‌জিএন/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ