34 C
আবহাওয়া
৮:০৩ অপরাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল চাপায় প্রাণ হারাল শিশু

ব্রাহ্মণবাড়িয়ায় মোটরসাইকেল চাপায় প্রাণ হারাল শিশু


বিএনএ,ব্রাহ্মণবাড়িয়া:ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে মোটরসাইকেল চাপায় মায়ের পাশে দাঁড়িয়ে থাকা মো. আয়াত  (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রোববার (৩ মার্চ) সন্ধ্যায় উপজেলার পাড়াতলী গ্রামের সড়কে এ ঘটনা ঘটে। নিহত আয়াত উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের বাঁশগাড়ি গ্রামের মামুন সিকদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার সন্ধ্যায় রাস্তার পাশে মায়ের সঙ্গে দাঁড়িয়ে ছিল আয়াত। রবিউল নামের এক মোটরসাইকেল আরোহী বেপরোয়া গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে আয়াতকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। ঢাকায় নেওয়ার পথে মারা যায় আয়াত।

নিহতের মা ফারজানা আক্তার এনি বলেন, আমার ছেলে আমার সঙ্গে দাঁড়িয়ে ছিল। এক ছেলে মোটরসাইকেল চালিয়ে এসে তার ওপর তুলে দেয়। আমার ছেলে মারা গেছে। আমাদেরতো কোন দোষ ছিল না। আমি এর সঠিক বিচার চাই।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জানান, শিশু মৃত্যুর ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএ নিউজ/ রেহানা, ওজি

Loading


শিরোনাম বিএনএ