39 C
আবহাওয়া
৩:২৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » রূপনগরে ট্রাকের ধাক্কায় তিন বন্ধু নিহত

রূপনগরে ট্রাকের ধাক্কায় তিন বন্ধু নিহত

সড়ক দুর্ঘটনায়

বিএনএ ডেস্করাজধানীর রূপনগর বেড়িবাঁধে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা তিন বন্ধু নিহত হয়েছেন। নিহতরা হলেন, মিলন হোসেন (২২), হারুন অর রশিদ (১৭) ও শামিম হোসেন (১৮)।

শুক্রবার (৪ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে রূপনগর বেড়িবাঁধের সাদি পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় হারুন। আহত শামিম ও মিলনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তাদের আরেক বন্ধু হাছান জানান, মিলন ফুডপান্ডায় এবং হারুন ও শামিম মোটরগ্যারেজে কাজ করতো। শুক্রবার বিকেলে তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। পরে জানতে পারি বেড়িবাঁধে ট্রাকের ধাক্কায় তারা আহত হয়েছে। ঘটনাস্থলে গিয়ে হারুনকে মৃত দেখতে পাওয়ার কথা জানান তিনি। পরে মিলন ও শামিমকে আহত অবস্থায় প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে পরে ঢাকা মেডিকেলে নেয়া হয়।

নিহত মিলনের চাচা মো. জামাল হোসেন জানান, তাদের বাড়ি ঝালকাঠি জেলার কাঁঠালিয়া থানা এলাকায়। তার বাবার নাম সোবহান মিয়া। মিরপুর-১ নম্বর উত্তর বিশিলের ৩ নম্বর রোডে থাকে।

ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মিলন সাড়ে ৬টার দিকে মারা যায় আর শামিম রাত পৌনে ৮টার দিকে মারা যায়। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

রূপনগর থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন জানান, ঘটনার পর গাড়ি নিয়ে চালক পালিয়েছে। তবে তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিএনএ

Loading


শিরোনাম বিএনএ