40 C
আবহাওয়া
৪:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » শেখ হাসিনা সরকারের অধীনেই নির্বাচন হবে: ড. হাছান মাহমুদ

শেখ হাসিনা সরকারের অধীনেই নির্বাচন হবে: ড. হাছান মাহমুদ

শেখ হাসিনা সরকারের অধীনেই নির্বাচন হবে: ড. হাছান মাহমুদ

বিএনএ, চট্টগ্রাম : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন,আওয়ামী লীগ রাজপথে নেমেছে, আগামী নির্বাচনে বিজয় ছাড়া ঘরে ফিরবে না। নৈরাজ্য সৃষ্টি করলে বিএনপিকে প্রতিহত করা হবে। তত্ত্বাবধায়ক নয় শেখ হাসিনার সরকারের অধীনেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিহত করবে।

শনিবার( ৪ ফেব্রুয়ারি) চট্টগ্রামের আন্দরকিল্লায় মহানগর আওয়ামী লীগের শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন,  বিএনপি নানা টালবাহানা করছে। বাংলাদেশে আর তত্ত্বাবধায়ক সরকার আসবে না। বিএনপিকে নির্বাচনে আনার দায়িত্ব সরকারের নয়। বিএনপি জানে আগামী নির্বাচনে তাদের কোনো সম্ভাবনা নেই, তাই ষড়যন্ত্র করছে।
চট্টগ্রামের আন্দরকিল্লায় মহানগর আওয়ামী লীগের শান্তি সমাবেশে ড. হাছান মাহমুদ

ড. হাছান মাহমুদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ রাজপথের দল। দিয়াশলাইয়ের কাঠিতে যেমন খোঁচা দিলে জ্বলে ওঠে, তেমনি আমাদের নেতাকর্মীদের একটা গুণ হল খোঁচা দিলে জ্বলে উঠে। তারা আমাদের খোঁচা দিয়েছে, আমরা জ্বলে ওঠেছি। আমরা রাজপথে নেমেছি।

তিনি আরও বলেন, বিএনপি আজকে সমগ্র বাংলাদেশে আটটি জায়গায় সমাবেশের ডাক দিয়েছে। তাদের মূল উদ্দেশ্য হচ্ছে দেশে একটি বিশৃঙ্খলা তৈরি করা। বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টার অংশ হিসেবে বিএনপি এবং তার জোট ধারাবাহিকভাবে নানা কর্মসূচি পালন করছে।

তথ্যমন্ত্রী বলেন, ২০০৮ সালে সমগ্র পৃথিবী কর্তৃক একটি প্রশংসিত নির্বাচনে অংশগ্রহণ করে বিএনপি পূর্ণ শক্তি দিয়ে আসন পেয়েছিল ২৯টি। ২০১৮ সালের নির্বাচনে ডান-বাম, অতিডান-অতিবাম, তালেবানসহ সবাইকে নিয়ে ঐক্য করে তারা আসন পেয়েছিল মাত্র ৬টি। তাই তারা বুঝতে পেরেছে আগামী নির্বাচনেও কোন সম্ভাবনা নাই। তাই তারা এখন নানা বাহানা করছে।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনীর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন।

সমাবেশে আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আলহাজ নঈম উদ্দিন চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ খোরশেদ আলম সুজন, এডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, উপদেষ্টা আলহাজ্ব শফর আলী, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ