23 C
আবহাওয়া
২:৩৭ পূর্বাহ্ণ - মে ৭, ২০২৪
Bnanews24.com
Home » রোনালদোর গোলে জয়হীন আল নাসের

রোনালদোর গোলে জয়হীন আল নাসের

রোনালদো

স্পোর্টস ডেস্ক: আল নাসেরে যোগ দেওয়ার পর থেকে অনেকটাই সাদামাটা পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। সৌদি ক্লাবটির হয়ে খেলা অভিষেক ম্যাচে গোল না করলেও তার দল পেয়েছিল জয়ের স্বাদ। তবে গতকাল (শুক্রবার) নিজের দ্বিতীয় ম্যাচে গোলের দেখা পেলেও, জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি আল নাসের।

সৌদি প্রো লিগে গতকাল রাতের ম্যাচে আল ফাতেহর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে আল নাসের। খেলায় দুই বার পিছিয়ে পড়েও যোগ করা সময়ে গোল করে দলকে খাদের কিনারা থেকে তুলে আনেন রোনালদো। চলতি মৌসুমে এটি রোনালদোর দ্বিতীয় গোল। এর আগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে করেছিলেন প্রথম গোল।

শুক্রবার রাতের ম্যাচে ১২তম মিনিটে স্প্যানিশ ফরোয়ার্ড ক্রিস্টিয়ান তেইয়োর গোলে এগিয়ে যায় আল ফাতেহ। এরপর ৪২তম মিনিটে ব্রাজিলিয়ান মিডফিল্ডার তালিসকার গোলে খেলায় সমতায় ফেরে আল নাসের। ৫৮তম মিনিটে আলজেরিয়ার মিডফিল্ডার সোফিয়ানের গোলে আবারও লিড নেয় স্বাগতিক ফাতেহ।

সবশেষ আল নাসেরকে নিশ্চিত হার থেকে রক্ষা করেন সিআর সেভেন। খেলার যোগ করা সময়ের তৃতীয় মিনিটে পেনাল্টি থেকে গোল করে মূল্যবান এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে তার দল।

এর আগে ইউরোপিয়ান ফুটবলকে সম্ভাব্য বিদায় জানিয়ে গত ডিসেম্বরে সৌদি ক্লাব আল নাসেরে যোগ দেন ক্রিশ্চিয়ানো রোনালদো। চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত ক্লাবটিতে খেলবেন তিনি। সৌদি ক্লাবে যোগ দেওয়ার পর এখন পর্যন্ত অনেকটাই রঙহীন সিআর সেভেন। সৌদি সুপার কাপের ম্যাচে ইত্তিহাদের কাছে ৩-১ গোলে হেরে যায় তার দল। সেই হারে সৌদি সুপার কাপের সেমিফাইনাল থেকে বিদায় নেয় আল নাসের।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ