22 C
আবহাওয়া
১০:১০ অপরাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে নৌকার সমর্থনে অবিরাম প্রচারণায় মিজান

ফেনীতে নৌকার সমর্থনে অবিরাম প্রচারণায় মিজান

মিজানুর রহমান মজুমদার

বিএনএ, ফেনী : চলতি বছরের ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এতে ফেনী জেলার তিনটি আসনের মধ্যে দুইটিতে প্রার্থী দিয়েছে ক্ষমতাসীন  আওয়ামী লীগ। ফেনী  ১ ও ২ আসনে নৌকার প্রার্থী আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ও নিজাম উদ্দিন হাজারীর সমর্থনে ভোটের মাঠে দিন রাত চষে বেড়াচ্ছেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান মজুমদার।

তিনি একের পর এক এলাকায় পথসভা, উঠান বৈঠক, লিফলেট বিতরণ ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকারের দীর্ঘ উন্নয়নের তথ্যাদি তুলে ধরে ছাগলনাইয়ার মহামায়া ইউনিয়ন হতে শুরু করে দুই আসনের প্রতিটি ঘরের দুয়ারে দুয়ারে ছুটে চলছেন মিজানুর রহমান মজুমদার।

ফেনীর জনপ্রিয় অলাভজনক সংস্থা সুলতান আহমেদ ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট শিক্ষানুরাগী মিজানুর রহমান মজুমদার এর প্রচারণা থেকে বাদ যাচ্ছেনা বাজার, ঘাট, সমিতি, ক্লাব , শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ মন্দির। তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই দলমত ছাড়াও ব্যাপক সাধারণ মানুষের সাড়া মিলছে।

মিজানুর রহমান মজুমদার
মিজানুর রহমান মজুমদার

ভোটারদের ভোটকেন্দ্রে গিয়ে নাগরিক অধিকার প্রয়োগে নারী পুরষ ও নতুন প্রজন্মের ভোটারদের উৎসাহিত করছেন তিনি।

উল্লেখ যে, ফেনী-১ (ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম) আসনে মোট ভোটার ৩,৫৯,৩১৫ জন। তারমধ্যে পুরুষ ভোটার ১,৮৪,৯৪০এবং  নারী ভোটার ১,৭৪,৩৭৪জন।

উঠান বৈঠক
উঠান বৈঠক

ফেনী-২ (সদর)আসনেমোট ভোটার ৪ লাখ ১০ হাজার৭২১জন। তারমধ্যে পুরুষ ভোটার ২লাখ১২ হাজার ৮৫০জন, নারী ভোটার ১লাখ ৯৭ হাজার৮৭০ এবং ৩য় লিঙ্গের ভোটার মাত্র ১জন।

বিএনএনিউজ২৪, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ