31 C
আবহাওয়া
১১:১৩ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » সিঙ্গাপু‌রে নিজাম হাজারী এম‌পির অনাড়ম্বর জন্ম‌দিন পালন

সিঙ্গাপু‌রে নিজাম হাজারী এম‌পির অনাড়ম্বর জন্ম‌দিন পালন


বিএনএ : শারীরিক চেক আপের জন্য  সিঙ্গাপুর রয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার  সফর সঙ্গী হয়েছেন  ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী ও ফেনী জেলা আওয়ামী লীগের কার্যকারী  কমিটির সদস্য ও বিএনএ সম্পাদক মিজানুর রহমান মজুমদার।

উল্লেখ, নিজাম হাজারির জন্মদিন ১ জানুয়ারি হলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়াদুল কাদেরের চিকিৎসা সেবা সঙ্গী হওয়ায় জন্মদিন পালন করেননি। বিলম্বে  ৪ জানুয়ারি  সিঙ্গাপুরে সফরসঙ্গী   নিজাম উদ্দিন হাজারী এমপি জন্মদিন উপলক্ষে  আওয়ামী  সাধারণ সম্পাদক , সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী  ওবায়দুল কাদেরকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় মন্ত্রী নিজাম হাজারী এমপিকে মিষ্টি মুখ করান ও  জন্মদিনের শুভেচ্ছা জানান।  এ সময়  উপস্থিত ছিলেন নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এমপি, ফেনী জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট  ব্যবসায়ি , বাংলাদেশ বাঙ্কার সাপ্লায়ার্স এসোসিয়েশনের সভাপতি ও বিএনএ সম্পাদক  মিজানুর রহমান মজুমদার।

নিজাম উদ্দিন হাজারী পিতার নাম লমী হাজারী। তিনি জয়নাল হাজারীর জ্যাঠাতো ভাই।  চট্টগ্রাম সরকারি কমার্স কলেজ থেকে বিকম পাস করে। নিজাম হাজারী চট্টগ্রাম কমার্স কলেজের ছাত্র থাকাকালীন ছাত্ররাজনীতিতে জড়িয়ে পড়েন। বিএনপি সরকারের রোষানলে পড়ে প্রথম ১৯৯২ সালের ২২ মার্চ  কারাগারে যান এবং  নানা মামলা হামলার শিকার হন। পরবর্তীতে প্রয়াত আওয়ামী লীগ নেতা জয়নাল হাজারীর পৃষ্টপোষকতায় ফেনী জেলার রাজনীতিতে যুক্ত হন।

২০১১ সালের ১৮ জানুয়ারির নির্বাচনে ফেনী পৌরসভার মেয়র নির্বাচিত হন নিজাম উদ্দিন হাজারী। ২০১২ সালে তিনি ফেনী জেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদকের দায়িত্ব পান। ২০১৪ সালের ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-২ থেকে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৮ সালের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজাম হাজারী আওয়ামী লীগের  মনোনয়নে সংসদ সদস্য হন।

নিজাম উদ্দিন হাজারীর জন্মদিনের শুভেচ্ছা অনুষ্ঠানে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আগামী নির্বাচন নিয়ে জামায়াত বিএনপির যে কোন ষড়যন্ত্র মোকাবেলায় ফেনীর আওয়ামী লীগ নেতা কর্মীদের সতর্ক থাকার আহবান জানিয়েছেন।

গত সোমবার সকাল সাড়ে ৮টায় বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি ০৫৮৪ ফ্লাইটে সিঙ্গাপুরের উদ্দেশে ঢাকা ছাড়েন  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিএনএনিউজ/নিজাম উ‌দ্দিন,   এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ