38 C
আবহাওয়া
৫:২০ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » ভাড়া কমলো বিমানের মধ্যপ্রাচ্যগামী ফ্লাইটের

ভাড়া কমলো বিমানের মধ্যপ্রাচ্যগামী ফ্লাইটের

ভাড়া কমলো বিমানের মধ্যপ্রাচ্যগামী ফ্লাইটের

বিএনএ ঢাকা: সুবর্ণজয়ন্তী উপলক্ষে মধ্যপ্রাচ্যগামী যাত্রীদের ফ্লাইট ভাড়া কমানোর সিদ্ধান্ত নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। ১৬ জানুয়ারি থেকে সৌদি আরবের জেদ্দা, রিয়াদ, দাম্মাম, সংযুক্তি আরব-আমিরাতের দুবাই, আবুধাবি রুটে আসন খালি থাকা সাপেক্ষে টিকিটের হ্রাসকৃত মূল্যের উচ্চস্তর কার্যকর হবে। তবে বরাবরের মতো ভাড়ার নিম্নস্তরগুলো চালু থাকবে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক জনসংযোগ তারা খন্দকারের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে আরও বলা হয়, ঢাকা থেকে জেদ্দা রুটে ইকোনমি ক্লাসের প্রতিটি টিকিটের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭২ হাজার ৪৫৫ টাকা, যা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ৬৪ হাজার ৮২০ টাকা (ট্যাক্সসহ)।

ঢাকা থেকে রিয়াদ ও দাম্মাম রুটে ইকোনমি ক্লাসের প্রতিটি টিকিটের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭০ হাজার ৭৫৮ টাকা, যা কমিয়ে নির্ধারণ করা হয়েছে ৬৩ হাজার ১২৩ টাকা (ট্যাক্সসহ)।

ঢাকা থেকে দুবাই রুটে ইকোনমি ক্লাসের প্রতিটি টিকিটের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৭৫ হাজার ৫০৮ টাকা, যা কমিয়ে ৬২ হাজার ৭৮৪ টাকা (ট্যাক্সসহ) নির্ধারণ করা হয়েছে।

এছাড়া, ঢাকা-আবুধাবির রুটে ইকোনমি ক্লাসের প্রতিটি টিকিটের একমুখী সর্বোচ্চ ভাড়া বর্তমানে ট্যাক্সসহ ৬৭ হাজার ২৫ টাকা, যা কমিয়ে ৫৮ হাজার ৫৪২ টাকা (ট্যাক্সসহ) নির্ধারণ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

যাত্রীরা বিমানের যে কোনো সেলস অফিস, বলাকা প্রধান কার্যালয়ের সেলস সেন্টার, বিমান কল সেন্টার এবং বিমান অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে হ্রাসকৃত মূল্যে টিকিট ক্রয় করতে পারবেন বলে জানানো হয়।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ