24 C
আবহাওয়া
৩:২২ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে ৪৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক

ফেনীতে ৪৩ কেজি গাঁজাসহ মাদক কারবারি আটক


বিএনএ ডেস্ক : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ৪৩ কেজি গাঁজা উদ্ধার সহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৭, ফেনী। শুক্রবার (০২ ডিসেম্বর) রাতে এ অভিযান চালানো হয়।

র‌্যাব-৭ জানায়, শুক্রবার (০২ ডিসেম্বর) রাতে র‌্যাব-৭, সিপিসি-১, ফেনী ক্যাম্প এক অভিযানে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের মহিপাল আজাদ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের সামনে রাস্তার উপর একটি চেকপোষ্টে গাড়ী তল্লাশী করে।

এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটি থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়ীসহ আসামী শহিদুল ইসলাম ( হৃদয়) (২১) আটক করতে সক্ষম হয়।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তার দেখানো প্রাইভেটকারের পিছনের সীটের উপর ও পা রাখার জায়গা হতে দুইটি প্লাস্টিকের বস্তার ভেতর হতে ৪৩ কেজি গাঁজা উদ্ধার করে।

আটককৃত আসামি প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় ,সে দীর্ঘদিন যাবৎ ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য গাঁজার ব্যবসা করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৬ লক্ষ ৪৫ হাজার টাকা।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ