Bnanews24.com
Home » ‘ব্যাংকার্স ভয়েস’ : রাজশাহীতে ইয়েস কার্ড পেলেন ২২জন
Banker's Voice-2021 টপ নিউজ সব খবর

‘ব্যাংকার্স ভয়েস’ : রাজশাহীতে ইয়েস কার্ড পেলেন ২২জন

‘ব্যাংকার্স ভয়েস’ : রাজশাহীতে ইয়েস কার্ড পেলেন ২২জন

মিউজিক্যাল রিয়েলিটি শো ‘ব্যাংকার্স ভয়েস’ এর বিভাগীয় পর্যায়ে প্রথম রাউন্ডের অডিশন শুরু হয়েছে। শুক্রবার(৩ডিসেম্বর) সকালে রাজশাহী জেলা পরিষদে আনন্দঘন পরিবেশে ব্যাপক উপস্থিতির মধ্যে দিয়ে সারাদিন অডিশন পর্ব চলে। ব্যাংকে কাজ করা কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে সংগীতে দক্ষতা রয়েছে এমন শিল্পীদের নিয়ে আয়োজন রিয়েলিটি শো ‘ব্যাংকার্স ভয়েস’ এর।

No description available.

রাজশাহীতে ইয়েস কার্ড পেলেন ২২জন 

রাজশাহী বিভাগীয় পর্যায়ে প্রথম রাউন্ডের অডিশনে ১১০জন ব্যাংকার শিল্পী প্রতিযোগী অংশ নেন। তাদের মধ্যে ২২জন পরবর্তী রাউন্ডের জন্য ইয়েস কার্ড পেয়েছেন।

সেখানে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন কাজী মন্টু, এডভোকেট মইনুল ইসলাম খোকন, আবদুস সালাম, হাসিনা আক্তার বিথী, লতিফা খানোম চৌধুরি রেসমি।

এর আগে রংপুরে ইয়েস কার্ড পেয়েছেন ১৫জন

রংপুর বিভাগীয় পর্যায়ে প্রথম রাউন্ডের অডিশনে ১৫০জন ব্যাংকার শিল্পী প্রতিযোগী অংশ নেন। তাদের মধ্যে ১৫জন পরবর্তী রাউন্ডের জন্য ইয়েস কার্ড পেয়েছেন। এতে বিচারক হিসেবে উপস্থিত ছিলেন  মিজানুর ইসলাম খান,মাহমুদা আক্তার মিলা ও জিয়াউল হক লিপু।

 

ব্যাংকার্স ভয়েস অনুষ্ঠানটি প্রচার করবে তৃতীয় প্রজন্মের স্যাটেলাইট টেলিভিশন এসএটিভি। এজন্য সম্প্রতি এসএ টিভির প্রধান কার্যালয়ে টেলিভিশন চ্যানেলটির সঙ্গে চুক্তি হয় উদ্যেক্তা সংগঠন ‘কিংবদন্তী মিডিয়া’র সঙ্গে। bnanews24.com  এই রিয়েলিটি শোর অনলাইন মিডিয়া সহযোগি।

আগের নিউজ : ‘ব্যাংকার্স ভয়েস’ বিভাগীয় পর্যায়ে অডিশন শুরু

 

বিএনএনিউজ২৪,আরআর খান,জিএন