33 C
আবহাওয়া
১:১৭ অপরাহ্ণ - মে ৩০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে দুই বাসের চাপায় নারীর মৃত্যু

রাজধানীতে দুই বাসের চাপায় নারীর মৃত্যু

বাসের চাপা

বিএনএ, ঢাকা: রাজধানীর গুলিস্তানে যাত্রীবাহী দুই বাসের চাপায় হালিমা বেগম (৫০) নামে এক নারী মারা গেছেন। সোমবার (৩ অক্টোবর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মতিঝিল জোনের ট্রাফিক সার্জেন্ট দিদারুল ইসলাম জানান, সকালে গুলিস্হান পাতাল মার্কেটের উপরে দাঁড়িয়ে থাকা আনন্দ পরিবহনের পাশ দিয়ে যাওয়ার সময় মেঘালয় পরিবহনের একটি বাস ওই নারীকে চাপা দেয়।পরে হাসপাতালে চিকিৎকাধীন অবস্থায় তিনি মারা যান।নিহত হালিমা দক্ষিণ কেরানীগঞ্জের আইন্টার গ্রামের লাল মিয়ার স্ত্রী।তার দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

হালিমার জামাতা আতিকুর রহমান জনি জানান, হালিমা বেগম ডায়াবেটিসের রোগী। নিয়মিত তিনি শাহবাগের বারডেম হাসপাতালে চিকিৎসা নেন। সোমবার সকালে তিনি বাসা থেকে একাই হাসপাতালের উদ্দেশে বের হন।

এর কিছুক্ষণ পরই তারা খবর পান, গুলিস্তানে দুই বাসের চাপায় আহত হয়েছেন তিনি। পরে হাসপাতালে গিয়ে তাকে দেখতে পায়।

হালিমা বেগমকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী মো. লিটন জানান, গুলিস্তান পাতাল মার্কেটের উপরে রাস্তায় আহত অবস্থায় পড়েছিলেন ওই নারী। তখন ট্রাফিক সার্জেন্ট তার মাধ্যমে হাসপাতালে পাঠিয়ে দেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি

 

Loading


শিরোনাম বিএনএ