36 C
আবহাওয়া
৬:৫১ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » তৃতীয় দল হিসেবে প্লে অফ নিশ্চিত করেছে বেঙ্গালুর

তৃতীয় দল হিসেবে প্লে অফ নিশ্চিত করেছে বেঙ্গালুর

তৃতীয় দল হিসেবে প্লে অফ নিশ্চিত করেছে বেঙ্গালুর

বিএনএ,স্পোর্টসডেস্ক : আইপিএলের ৪৮ তম ম্যাচে পাঞ্জাব কিংসকে ৬ রানে হারিয়েছে রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুর। রোববার(৩ অক্টোবর) শারজা ক্রিকেট স্টেড়িয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

টস জিতে বেঙ্গালুর ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে পাড্ডিকেলের ৪০ ও ম্যাক্সওয়েলের ৫৭ রানের ঝড়ো ব্যাটিংয়ে ৭ উইকেট হারিয়ে ১৬৫ রানের লক্ষ্য ছুড়ে দেয় পাঞ্জাবকে। জবাবে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রানে থামে কেএল রাহুলের দল।
ম্যাক্সওয়েলের ৫৭ রানের ঝড়ো ব্যাটিং

১৬৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে  উদ্বোধনী জুটিতে ১০ ওভার ৪ বলে ৯১ রান তুলে কেএল রাহুল ও মায়াঙ্ক আগারওয়াল। কেএল রাহুলকে সাজঘরে ফিরিয়ে এই জুটি ভাঙ্গে শাহবাজ নাদিম।আউটের আগে ৩৫ বলে ১ চার ও ২ ছক্কায় ৩৯ রানের ইনিংস খেলেন এই ডানহাতি ওপেনার।

নিকোলাস পুরান ব্যাট করতে নেমে ৩ রান করেই শিকার হয় চাহালের। এরপর ৫৭ রান করা মায়াঙ্ক আগারওয়ালকে সিরাজের তালুবন্দি করে ও রানের খাতা খোলার আগেই সরফরাজ খানকে বোল্ড করেন চাহাল।

দলীয় রান ১২৭ রানের মাথায় বিপজ্জনক হয়ে ওঠা মাকরামকে ফেরান জর্জ গার্টন।১৪ বলে ২ চার ও ১ ছক্কায় ২০ রান করেন এই দক্ষিণ আফ্রিকান ব্যাটার।

শেষ ওভারে পাঞ্জাবের দরকার ছিল ১৯ রান।সিরাজের প্রথম বলে রান আউটের ফাঁদে পড়ে ছন্দে থাকা শাহরুখ খান। ১১ বলে ১ চার ও ১ ছক্কায় ১৬ রানের ইনিংস খেলে এই মিডল অর্ডার।শেষ ৫ বলে হেনরিকস ও হারপ্রীত ১২ রান নিতে সমর্থ হয়।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ