32 C
আবহাওয়া
৮:৩৯ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » বাউফলে যুবককে কুপিয়ে হত্যা

বাউফলে যুবককে কুপিয়ে হত্যা

পটুয়াখালী

বিএনএ ডেস্ক: পটুয়াখালীর বাউফলে আল-আমিন মৃধা (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মিলঘর এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে।

মৃত আল-আমিন বাউফল উপজেলার আদাবাড়িয়া ইউনিয়নের মাধবপুর গ্রামের শানু মৃধার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সন্ধ্যায় মিলঘরের চায়ের দোকান থেকে চা পান করে বাড়ি ফিরছিলেন আল আমিন। এ সময় ৮/১০ জনের দুর্বৃত্ত দল আল আমিনের ওপর হামলা চালায়। তাকে বেদম মারধর ও ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আল আমিনের চাচাতো ভাই ইরফান মৃধা বলেন, আমরা সবাই মিলঘরে বসা ছিলাম এর মধ্যে আল-আমিন ভাই একা বাড়ির দিকে রওনা হন। কিছুক্ষণ পরে আমরা দেখি অনেক মানুষজন দৌড়াদৌড়ি করতেছে। এরপর দেখি আমাদের চাচা মোতালেব মৃধা ও তার সাথে আরো আট থেকে দশ জন চাকুসহ দেশীয় অস্ত্র নিয়ে যাচ্ছে। এরপর আমরা দৌড়ে গিয়ে দেখি আল-আমিন ভাই রক্তাক্ত। পরে আমরা তাকে পটুয়াখালী হাসপাতাল নিয়ে আসি। হাসপাতালেই ভাইয়া মারা যান।

হাসপাতালে আসা আল-আমিনের আরেক চাচাতো ভাই ইমরান মৃধা জানান, ঘটনার সময় তিনি সেখান দিয়ে যাচ্ছিলেন। তিনি অস্ত্র হাতে তাদেরকে যেতে দেখেছেন। এরপর তিনি রক্তাক্ত আল-আমিনকে হাসপাতালে নিয়ে আসেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পৌঁছেছে। মরদেহ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ