36 C
আবহাওয়া
১:৫৮ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » স্কাউট আন্দোলনের গুরুত্ব অপরিসীম-বিএনএ সম্পাদক

স্কাউট আন্দোলনের গুরুত্ব অপরিসীম-বিএনএ সম্পাদক

বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) সম্পাদক ও বাংলাদেশ স্কাউট চট্টগ্রাম অঞ্চলের উপ কমিশনার মিজানুর রহমান মজুমদার

বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) সম্পাদক ও বাংলাদেশ স্কাউট চট্টগ্রাম অঞ্চলের উপ কমিশনার মিজানুর রহমান মজুমদার বলেছেন, সামাজিক অস্থিরতা ও মূল্যবোধ অবক্ষয়ের প্রেক্ষাপটে স্কাউট আন্দোলনের প্রয়োজনীয়তা ও গুরুত্ব দিন দিন ব্যাপক বৃদ্ধি পাচ্ছে। স্কাউটিং এর মূলনীতি স্রষ্টার প্রতি কর্তব্য পালন (Duty to God)‌‌, অপরের প্রতি কর্তব্য পালন (Duty to Others) এবং নিজের প্রতি কর্তব্য পালন (Duty to Self) সংশ্লিষ্ট সকলকে সর্বদা মনে রাখতে হবে।

শনিবার(৩সেপ্টেম্বর) সকালে বাংলাদেশ স্কাউট, চট্টগ্রাম অঞ্চল আয়োজিত নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়  মিলনায়তনে
উপজেলা স্কাউট কমিশনার ও সম্পাদকগনের সাংগঠনিক ওয়ার্কশপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায়  বিএনএ সম্পাদক এ সব কথা বলেন।

স্কাউট লিডার ওহিদ সিরাজ স্বপন
ওহিদ সিরাজ স্বপন ও মিজানুর রহমান

করপোরেট প্রতিষ্টান পোর্টল্যান্ড গ্রুপের এমডি, বাংলাদেশ নিউজ এজেন্সি(বিএনএ) সম্পাদক ও বাংলাদেশ স্কাউট চট্টগ্রাম অঞ্চলের উপ কমিশনার মিজানুর রহমান মজুমদার এ সময় আরও বলেন,  দেশে শিশু-কিশোর-কিশোরী, তরুন-তরুনীদের বিভিন্ন স্তর বিশিষ্ট ব্যবহারিক প্রশিক্ষণের মাধ্যমে আত্মমর্যাদাসম্পন্ন, সৎ, চরিত্রবান, কর্মোদ্যোগী, সেবাপরায়ণ এবং সর্বোপরি সুনাগরিক হিসেবে গড়ে তোলার লক্ষ্যে বাংলাদেশ স্কাউটস নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

উপজেলা স্কাউট কমিশনার ও সম্পাদকগনের সাংগঠনিক ওয়ার্কশপ
উপজেলা স্কাউট কমিশনার ও সম্পাদকগনের সাংগঠনিক ওয়ার্কশপ

ওয়ার্কশপে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্কাউট লিডার ওহিদ সিরাজ স্বপন, আলহাজ্ব মোঃসোলাইমান,সালেহ আহমদ পাটোয়ারী, উপ পরিচালক গাজী খালেদ মাহমুদ, আঞ্চলিক সম্পাদক এম.মিজানুর রহমান। অনুষ্ঠানে চট্টগ্রাম অঞ্চলের সকল উপজেলা স্কাউট কমিশনার ও সম্পাদকগন এতে উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ২৪,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ