Bnanews24.com
Home » সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ শ্রমিকের
এক নজরে দুর্ঘটনা বৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃৃহত্তর চট্টগ্রাম সব খবর

সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ শ্রমিকের

সেপটিক ট্যাংকে নেমে প্রাণ গেল ২ শ্রমিকের

বিএনএ নরসিংদী: নরসিংদীর মনোহরদী উপজেলায় নির্মাণাধীন সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার চরমান্দালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

যাদের মৃত্যু হয়েছে তারা হলেন-মনোহরদীর চরমান্দালিয়া এলাকার হাসিম মিয়ার ছেলে হাসান মিয়া (৩০) এবং একই এলাকার মিন্টু মিয়ার ছেলে মোবারক হোসেন (১৬)।

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, চরমান্দালিয়া গ্রামের লালু মিয়ার বাড়িতে  একটি নির্মাণাধীন সেপটিক ট্যাংকের শাটারিং খুলতে ভেতরে নামেন রাজমিস্ত্রী হাসান। সে সময় ভেতরে জমাট হওয়া দূষিত গ্যাসে অজ্ঞান হয়ে পড়েন তিনি। ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেয়ে তাকে উদ্ধার করতে প্রতিবেশী ইজিবাইক চালক মোবারক হোসেন ভেতরে নামেন। তারপরও কোনো সাড়া শব্দ না পেয়ে তাদের দুইজনকে উদ্ধার করতে ভেতরে নামেন আরেক প্রতিবেশী সজীব। তিনিও সেখানে অজ্ঞান হয়ে পড়লে এলাকাবাসীর সহায়তার সেপটিক ট্যাংকের ছাদ ভেঙে তাদের উদ্ধার করা হয়।

পরে তাদেরে মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোবারক ও হাসানকে মৃত ঘোষণা করেন। অপর  সজীবকে উন্নত চিকিৎসার জন্য পার্শ্ববর্তী ভৈরব উপজেলার ভাগলপুর হাসপাতালে নেয়া হয়।

এ ব্যাপারে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আরিফুর রহমান সংবাদ মাধ্যমকে বলেন, ঘটনার পর পুলিশ ঘটনাস্থল এবং হাসপাতালের পরিস্থিতি পর্যবেক্ষণ করেছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/আরকেসি