29 C
আবহাওয়া
৫:৩০ অপরাহ্ণ - মে ১১, ২০২৪
Bnanews24.com
Home » এক মাস পর পুটুকে গোসল করালেন পরীমনি

এক মাস পর পুটুকে গোসল করালেন পরীমনি

পুটু

বিনোদন ডেস্ক: কারামুক্ত হওয়ার পর পরীমনিকে বেশ খোঁজ মেজাজেই দেখা গেছে। কারাগারের সামনে ভক্তদের সঙ্গে সেলফিও তুলেন তিনি। ২৭ দিন পর বাসায় ফেরার আনন্দটা বোধহয় এমনই। আর বিস্কুট খেতে খেতে বাসায় ফিরেই তিনি মাংস দিয়ে ভাত খেয়েছেন! এরপর পুটুকে গোসল করিয়েছেন।

পরীমনি বলেন, মাংস দিয়ে ভাত খেয়েছি। বাসায় আসার পর মামা ভাত খাইয়ে দিয়েছেন। আসলে এই ২৭ দিন কিছু মিস করিনি। একটা স্বপ্ন নিয়ে ঘুমিয়ে ছিলাম। ঘুম ভাঙলো বাসায় চলে এলাম।

বাসায় এসে আরেকটি কাজ করেছেন পরীমনি। তার পোষ্যকে গোসল করিয়েছেন। তিনি বলেন, এক মাস পুটু (কুকুরছানা) গোসল ছাড়া ছিল। বাসায় এসে ওরে গোসল করিয়ে দিলাম। লবণ পানিতে পা ভিজিয়ে বসে আছি।

এর আগে নিজের অনুভূতি জানিয়ে পরীমনি বলেন, কোনো অনুভূতি নেই। অনুভূতি হারিয়ে ফেলেছি। আমার যে রেগুলার লাইফ, সে লাইফ তো ছিল না। পুরোপুরি অন্য একটা জীবন। যে জীবনের কথা অন্য একদিন বলব। এই ২৭ দিনের জার্নি আমাকে অনেক কিছু শিখিয়েছে।

মঙ্গলবার দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক কেএম ইমরুল কায়েশ শুনানি শেষে ২০ হাজার টাকা মুচলেকায় পরীমনির জামিন আদেশ দেন। কয়েকদিন বিশ্রাম নিয়েই কাজ শুরু করবেন বলে জানিয়ছেন পরীমনি।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ