Bnanews24.com
Home » অস্বাস্থ্যকর খাবার পরিবেশনের দায়ে হোটেল মালিককে জরিমানা
ময়মনসিংহ সব খবর সারাদেশ

অস্বাস্থ্যকর খাবার পরিবেশনের দায়ে হোটেল মালিককে জরিমানা

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় খাবারে তেলাপোকা পাওয়ার অভিযোগে হোটেল মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (৩ আগষ্ট) বিকেলে পৌর শহরের বাসস্ট্যান্ড মহাসড়কের পাশে সেভেন স্টার হোটেলে এই জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ঘটনার দিন দুপুরে স্থানীয় সংবাদকর্মী শফিউল্লাহ আনসারী তার সহকর্মী ছয়জন শিক্ষককে নিয়ে সেভেন স্টার হোটেলে খাবার খেতে যান। খাবার খাওয়ার সময় তারা খাবারে তেলাপোকা দেখতে পারেন। পরে হোটেল মালিককে জানালে উল্টো হোটেল মালিক তাদের সঙ্গে খারাপ আচরণ করে।

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনকে জানালে তিনি সেভেন স্টার হোটেলে গিয়ে বিভিন্ন খাবার পরিদর্শন করে। পরিদর্শন শেষে খাবারে অনিয়ম ও খাবারে তেলাপোকা পাওয়ার ঘটনার সত্যতা নিশ্চিত হলে হোটেল মালিককে ৪০ হাজার জরিমানা করা হয়।

এ বিষয়ে ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন জানান, অনিয়ম ও খাবারে তেলাপোকা পাওয়ার বিষযটি সত্যতা পাওয়া গেলে ওই হোটেল মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। নিরাপদ ও মানসম্মন খাবার নিশ্চিত করতে এমন অভিযান অব্যাহত থাকবে।

বিএনএ/হামিমুর, এমএফ