31 C
আবহাওয়া
৩:৫০ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে লকডাউনের ১২ তম দিনে ১৪৬ মামলা

চট্টগ্রামে লকডাউনের ১২ তম দিনে ১৪৬ মামলা

চট্টগ্রামে লকডাউনের ১২ তম দিনে ১৪৬ মামলা

বিএনএ,চট্টগ্রাম: কঠোর লকডাউনের ১২ তম দিনে বিধিনিষেধ অমান্য করায় চট্টগ্রাম নগরজুড়ে ১৪৬ মামলায় ৭৮ হাজার ২০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (৩ আগস্ট) দিনব্যাপি নগরীরহালিশহর, পাহাড়তলী, চকবাজার, বাকলিয়া, কর্ণফুলী, আকবরশাহ, বায়েজিদ, খুলশী, চান্দগাঁও, পাঁচলাইশ, ফিরিঙ্গীবাজার, সদরঘাট, ডবলমুরিং, বন্দর, পতেঙ্গা, ইপিজেড, নতুন ব্রিজ, মইজ্জারটেক ও লালখান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে চট্টগ্রাম জেলা প্রশাসন, বিআরটিএ ও চসিকের ২১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এই জরিমানা আদায় করেন। পাশাপাশি সাধারণ মানুষকে স্বাস্থ্য বিধি প্রতিপালনে সচেতন করেন।

নগরের বাকলিয়া, আকবরশাহ, বায়েজিদ, চকবাজার, চান্দগাঁও, পাঁচলাইশ, হালিশহর, পাহাড়তলী ও লালখান বাজার এলাকায় অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী, রেজওয়ানা আফরিন, এহসান মুরাদ, প্রতীক দত্ত, কাজী তাহমিমা সারমিন, আশরাফুল হাসান, সোনিয়া হক, মো. জিল্লুর রহমান, মো. আশরাফুল আলম ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও জাহানারা ফেরদৌস। এসময় তারা ৬৭ মামলায় ৩৯ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেন।

নগরের চকবাজার, বাকলিয়া ও কর্ণফুলী এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট নাঈমা ইসলাম ও মোহাম্মদ মোজাম্মেল হক চৌধুরী অভিযান পরিচালনা করে ১২ মামলায় ১২ হাজার ৭০০ টাকা জরিমানা আদায় করেন। পাশাপাশি নগরের ডবলমুরিং ও সদরঘাট এলাকায় অভিযান চালিয়ে ২৩ মামলায় ৮ হাজার ৬৭০ টাকা জরিমানা আদায় করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট হিমাদ্রী খীসা ও মো. রাজিব হোসেন।

এছাড়া নগরের নতুন ব্রিজ ও মইজ্জারটেক এলাকায় অভিযান চালিয়ে ১৬ মামলায় ৩ হাজার ৩০০ টাকা জরিমানা আদায় করেন বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট শান্তনু কুমার দাস ও শাহারিয়ার মুক্তার।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওমর ফারুক বলেন, করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বিস্তার রোধে জেলা প্রশাসন নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। সরকারের নির্দেশনা অনুযায়ী আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ