27 C
আবহাওয়া
৯:২৭ পূর্বাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » নয়া প্রেমিকের ভাই ও বন্ধুদের সঙ্গে শ্রাবন্তী

নয়া প্রেমিকের ভাই ও বন্ধুদের সঙ্গে শ্রাবন্তী

শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: বিয়ে, দাম্পত্য, প্রেম, সব ঘিরেই আলোচনায় অভিনেত্রী শ্রাবন্তী। এসব বিষয় নিয়ে অনুরাগীদের কৌতূহলের শেষ নেই। তাকে নিয়ে সমালোচনারও শেষ নেই। বিতর্কক বার সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে নিজেকে নিয়ে ব্যস্ত থাকেন তিনি। সম্প্রতি লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবিতে কাজ শুরু করছেন শ্রাবন্তী। দেব ও পাওলি দাম তার সহশিল্পী।

ভারতী সংবাদমাধ্যম জানিয়েছে শুক্রবার (২ জুলাই) দিল্লি রওনা দিয়েছেন বিশেষ কাজে। কাজে মন দিলেও বন্ধু, আত্মীয়-স্বজনদের কাছ থেকে কোনো দিন মুখ ফিরিয়ে নেননি অভিনেত্রী। সম্প্রতি প্রিয় বান্ধবী দেবযানীর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন তিনি।

সেই ছবি প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম। ছবিতে দেখা যাচ্ছে বন্ধুদের সঙ্গে আনন্দ করছেন তিনি। ‘ভি’ চিহ্ন দেখিয়ে সেই আনন্দ প্রকাশ করছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর দুই পাশে দুজন বান্ধবী। তবে সবার নজর আটকাতে পারে বাঁ দিকে বসা গোলাপি পোশাকের ব্যক্তির দিকে। তিনি অভিনন্দন নাগ চৌধুরী, শ্রাবন্তীর প্রেমিক অভিরূপের ভাই।

রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদ না হলেও ব্যবসায়ী অভিরূপ নাগের সঙ্গে শ্রাবন্তী নতুন সম্পর্ক গড়েছেন বলে গুঞ্জন আছে। অভিরুপের জন্মদিনে হীরের আংটি উপহার দিয়েছেন অভিনেত্রী। গুঞ্জন আছে অভিরূপের সঙ্গে আংটি বদল হয়ে গেছে তার।

উল্লেখ্য, টলিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন টলি বিউটি। কিন্তু সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেধেছিলেন নায়িকা। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে আনফলোও করেন। পরোক্ষ কটাক্ষের পালাও বেশ কিছুদিন চলেছিল। তবে সেসব এখন অতীত।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ