29 C
আবহাওয়া
৬:৪৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজারে মাদক মামলায় ২ জনের সাজা

কক্সবাজারে মাদক মামলায় ২ জনের সাজা


বিএনএ, কক্সবাজার: কক্সবাজারে ১ লাখ ইয়াবা পাচার মামলায় দুইজনকে ৭ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।একইসঙ্গে দন্ডিতদের ১ লাখ টাকা জরিমানা,অনাদায়ে আরো এক বছর কারাদণ্ড দেওয়া হয়।

বুধবার (৩ মে) কক্সবাজারের সিনিয়র জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইল এ রায় দেন। বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট ফরিদুল আলম।

দণ্ড প্রাপ্ত আসামিরা হলেন, টেকনাফ উপজেলার সেন্টমার্টিন ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের দক্ষিণ পাড়ার মো. শফির ছেলে সাদ্দাম হোসেন এবং একই এলাকার মো. সাব্বির আহমদের ছেলে বেলাল হোসেন। রায় ঘোষণার সময় দন্ডিত সাদ্দাম হোসেন আদালতে উপস্থিত ছিলেন এবং অপর দন্ডিত আসামি বেলাল হোসেন পলাতক রয়েছে।

মামলার অপর ২ আাসামি টেকনাফ উপজেলার সেন্টমার্টিন ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের পূর্ব পাড়ার খলিলুর রহমানের ছেলে তালেব এবং একই এলাকার মৃত সুলতান আহমদ এর ছেলে জুবায়ের হোসেনকে বেকসুর খালাস প্রদান করা হয়েছে।

মামলায় রাষ্ট্র পক্ষে ছিলেন একই আদালতের পিপি অ্যাডভোকেট ফরিদুল আলম এবং আসামি পক্ষে অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট সিরাজুল ইসলাম-৪। অ্যাডভোকেট আয়াতুল্লাহ খোমেনী মামলাটি পরিচালনা করেন।

বিএনএ/ফরিদুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ