35 C
আবহাওয়া
২:৩৬ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বঁটি দিয়ে স্ত্রী’র চুল কেটে দিলেন স্বামী

বঁটি দিয়ে স্ত্রী’র চুল কেটে দিলেন স্বামী


বিএনএ, সাভার : সাভার পৌরসভা এলাকায় অবৈধ সম্পর্কে (পরকীয়া) বাঁধা প্রদান করায় বঁটি দিয়ে স্ত্রীর চুল কেটে দিয়েছে নেশাগ্রস্ত স্বামী। এঘটনায় ভুক্তভোগী সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

রোববার (০৩ এপ্রিল) বিকেলের দিকে পৌরসভার শিমুলতলার সিআরপি রোড এলাকায় এঘটনা ঘটে।

ভুক্তভোগী মুনজিলা (২২) বাগেরহাট জেলার মোল্লার হাট থানার বুরিগাংনী গ্রামের মোসলেম তরফদারের মেয়ে। গত মাসে রেডিও কলোনী ভাড়া থেকে আল মুসলিমে কাজ করতেন। এখন সিআরপি রোড এলাকায় থাকেন।

অভিযুক্ত স্বামী খোকন মোল্লা (৪৯) খুলনা জেলার দীঘলিয়া থানার বারচাদ বামনডাঙ্গা এলাকার মৃত পাচু মোল্লার ছেলে। তাদের ঘরে একটি ছেলে ও একটি মেয়ে সন্তানও রয়েছে।

আসমানী (ছদ্মনাম) জানান, বিয়ে হওয়ার পর থেকে এক নারীর সাথে তার স্বামীর অবৈধ সম্পর্ক ছিলো। সেটা এখনো আছে। এ বিষয় নিয়ে কথা বলতে গেলে তাকে তার স্বামী গ্রামে ও সাভারে এনেও মারধর করতো আসমানীকে। গত এক মাস যাবৎ এ বিষয়টি নিয়ে আবার ঝামেলা বাধে তাঁদের মধ্যে। পরে রেডিও কলোনী বাসা থেকে ভাইয়ের বাসায় চলে যায় আসমানী। গত ১ এপ্রিল শিমুলতলা এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতে শুরু করেন আসমানী ৷ সেখানে গিয়ে আজ দুপুরে তার দুই সন্তানের সামনে মারধর করে তার চুল কেটে দেয় স্বামী খোকন।

তিনি বলেন, সে নেশা করে এসে আমাকে মারধর করে। আমি আমার পরিবারের কারো সাথে যোগাযোগ করতে পারি না। সব যোগাযোগ সে বিচ্ছিন্ন করে দিয়েছে। আমি আর সহ্য না করতে পেরে আজ থানায় এসেছি এটার বিচার চাইতে।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, এ ঘটনায় ভুক্তভোগী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিএনএনিউজ/ ইমরান খান/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ