29 C
আবহাওয়া
২:৪৯ অপরাহ্ণ - জুলাই ১, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে অটোরিকশা-পিকআপ সংঘর্ষে দুই সহোদর নিহত

ময়মনসিংহে অটোরিকশা-পিকআপ সংঘর্ষে দুই সহোদর নিহত

ময়মনসিংহে অটোরিকশা-পিকআপ সংঘর্ষে দুই সহোদর নিহত

বিএনএ, ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকায় ব্যাটারিচালিত অটোরিকশা ও মুরগিবোঝাই পিকআপ সংঘর্ষে দুই বোন নিহত হয়েছে। এ সময় আরও তিনজন আহত হন। শনিবার (৩ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ভরাডোবা-ঘাটাইল সড়কে উপজেলার হাতিবেড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুই বোন মোছা. আসমা খাতুন (৩০) ও মোছা. শিরিনা খাতুন ভালুকা উপজেলার উথুরা ইউনিয়ন হাতিবেড় গ্রামের বঙ্গারভিটার মো. আসাদ আলীর মেয়ে। ভরাডোবা নিশিন্দা পেট্রিয়ট স্পিনিং মিলসে চাকরি করতেন তারা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আসমা খাতুন, শিরিনা খাতুন ও তাদের বোন অজুফা খাতুনসহ কয়েকজন মিলশ্রমিক অটোরিকশায় কর্মস্থলে যাচ্ছিলেন। পথে ভরাডোবা-ঘাটাইল সড়কে উপজেলার হাতিবেড় গ্রামের জাহিদ ট্রেডার্সের সামনে ঘাটাইলগামী একটি মুরগিবোঝাই মিনি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই আসমা খাতুন ও শিরিনা খাতুনের মৃত্যু হয়। এ সময় তাদের অপর বোন অজুফা খাতুন, অটোরিকশাচালক জুলহাস (৩২) ও অপর যাত্রী মুর্শেদা খাতুনসহ বেশ কয়েকজন আহত হন। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে রাস্তার পাশে মাটি ফেলে রাখার কারণে গুরুত্বপূর্ণ এই রাস্তাটি সরু হয়ে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

ভালুকা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. নজরুল ইসলাম জানান, নিহত দুই বোন মিলশ্রমিক ছিলেন। তাদের মরদেহ উদ্ধার এবং আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহ কামাল আকন্দ জানান, নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ