26 C
আবহাওয়া
৬:০৯ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » গাজীপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অগ্নিকাণ্ড

গাজীপুরে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অগ্নিকাণ্ড


বিএনএ, গাজীপুর :গাজীপুর সদর উপজেলার পিরুজালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বুধবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, গাজীপুর পুলিশ সুপার কাজী শফিকুল আলমসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইউপি চেয়ারম্যান মো.জালাল উদ্দিন জানান, আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে আসি। প্রথমে স্থানীয়দের নিয়ে আগুন নেভানোর চেষ্টা করা হয়। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ভবনে থাকা সবকিছু পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ইউনিয়ন পরিষদের কার্যালয়ের দুইটি কক্ষ এবং কক্ষে থাকা কম্পিউটার, আইপিএস ও আসবাবপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, খবর পেয়ে জয়দেবপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। দুর্ঘটনার কারণ এবং ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে জানা যাবে

গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, পিরুজালী ইউনিয়ন পরিষদের কার্যালয়ে আগুন লাগার খবরে বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে গাজীপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. ফয়সাল হককে প্রধান করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি করা হয়েছে। এক কার্যদিবেসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। তদন্ত শেষে এবিষয়ে নিশ্চিত হওয়া যাবে।

বিএনএ,নিউজ/রেহানা/এইচ.এম।

 

Loading


শিরোনাম বিএনএ