30 C
আবহাওয়া
১০:৪৯ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » শাহবাগে আবাসিক ভবন থেকে গৃহকর্মীর মৃত্যু

শাহবাগে আবাসিক ভবন থেকে গৃহকর্মীর মৃত্যু

রাজধানীতে ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

বিএনএ, ঢাকা: রাজধানীর শাহবাগের মোতালেব প্লাজার আবাসিক ভবন থেকে নিচে পড়ে নাজমা আক্তার (১৬) নামে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে । শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।  শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

গৃহকর্ত্রী রাশেদা জামান জানান, ‘আমি মোতালেব প্লাজার আবাসিক একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে বসবাস করি। গতরাত সাড়ে ১১ টার দিকে আমরা খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে ছিলাম। তখন আমাদের সিকিউরিটি গার্ড জানায় আপনাদের ফ্ল্যাট থেকে কাজের মেয়ে লাফ দিয়ে পাশের বাড়ির পাঁচ তলা ছাদে পড়ে গেছে। তখন আমি সেখানে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় দেখে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালের দিকে মারা যায় সে। কেন সে লাফ দিয়ে নিচে পড়ল এ বিষয়ে আমি কিছুই জানিনা।’

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে গৃহকর্মী নাজমার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।বিষয়টি সংশ্লিষ্ট থানা-পুলিশকে জানানো হয়েছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ