29 C
আবহাওয়া
২:০১ অপরাহ্ণ - জুলাই ১, ২০২৪
Bnanews24.com
Home » মেক্সিকোতে গির্জার ছাদ ধসে নিহত ৭

মেক্সিকোতে গির্জার ছাদ ধসে নিহত ৭

মেক্সিকো

বিশ্ব ডেস্ক: মেক্সিকোতে একটি গির্জার ছাদ ধসে সাতজন নিহত এবং আরও ২০ জন আটকা পড়েছেন। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, সিউদাদ মাদেরোর সান্তা ক্রুজের গির্জার ছাদ ধসে পড়ার পরে ৪৯ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর-বিবিসি’র।

স্থানীয় সময় রোববার সিউদাদ মাদেরোর সান্তা ক্রুজ উপাসনালয়ে এ দুর্ঘটনা ঘটে। এ সময় অন্তত ১০০ জন লোক গির্জার ভেতরে ছিল।

উপকূলীয় রাজ্য তামাউলিপাসের পুলিশ জানায়, আটকে পড়াদের মধ্যে বেশ কয়েকজন শিশু রয়েছে বলে ধারণা করা হচ্ছে। উদ্ধার তৎপরতা চলছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে, ধসে পড়া গির্জার ভবনের সামনে উৎসুক জনতা ভিড় করেছে। ভিতরে আটকে পড়াদের খোঁজ চলছে।

ধ্বংসস্তূপ থেকে উদ্ধার তৎপরতা চালাতে লোকজন বেলচা ও পিক্যাক্স নিয়ে আসছে বলে জানা গেছে। জরুরি পরিসেবা থেকে উদ্ধার তৎপরতা চালানো হচ্ছে।

স্থানীয় কর্তৃপক্ষ ঘটনাস্থলে জড়ো হওয়া উৎসুক জনতাদের নীরব থাকার অনুরোধ জানাচ্ছেন, যাতে কেউ ভেতরে আটকা থাকলে তার সাহায্যের আকুতি শোনা যায়।

ট্যাম্পিকোর ডায়োসিসের বিশপ, হোসে আরমান্দো আলভারেজ ক্যানো, সোশ্যাল মিডিয়ায় সম্প্রদায়ের কাছে একটি বার্তা পাঠিয়ে বলেছেন যে ‘ ধ্বংসস্তূপের নিচে থাকা লোকদের খুঁজে বের করার কাজ চলছে। এটি একটি কঠিন সময়। এই পরিস্থিতি মোকাবিলায় তিনি প্রভুর সাহায্য কামনা করেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ