31 C
আবহাওয়া
৫:২১ অপরাহ্ণ - মে ৩১, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

মিরসরাইয়ে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

মিরসরাইয়ে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের মিরসরাই থেকে বেপরোয়াভাবে গাড়ী চালিয়ে হত্যা এবং গুরুতর আঘাত মামলায় ৩ বছরের সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সাইফুল আলম চৌধুরীকে (৫৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (৩১ জুলাই) মিরসরাইয়ের মিঠাছড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এ তথ্য জানায়।

গ্রেপ্তার সাইফুল চট্টগ্রাম জেলার মিরসরাই থানার মধ্যম সাহের খালী এলাকার মো. তাজুল ইসলামের ছেলে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২০১৮ সালে বেপরোয়াভাবে গাড়ী চালিয়ে হত্যা এবং গুরুতর আহত করার দায়ে সাইফুল আলম চৌধুরীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার লোহাগাড়া থানায় মামলা রুজু হয়। মামলা দায়েরের পর থেকে আসামী সাইফুল আইন শৃঙ্খলা বাহিনীর নিকট থেকে গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায়। দীর্ঘদিন পলাতক থাকায় আদালত আসামী সাইফুল আলম চৌধুরীর অনুপস্থিতিতে ৩ বছর সশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

র‌্যাব আরও জানায়, আসামী সাইফুল আলম চৌধুরী চট্টগ্রাম জেলার মীরসরাই থানার মিঠাছড়া এলাকায় অবস্থান করছে। গোপন সংবাদে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব সোমবার (৩১ জুলাই) ওই স্থানে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে বর্ণিত মামলায় ৩ সশ্রম কারাদণ্ড এবং ১০ হাজার টাকা জরিমানাপ্রাপ্ত পলাতক আসামী মর্মে স্বীকার করে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়। গ্রেপ্তার আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ