34 C
আবহাওয়া
৮:০৬ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ডেসটিনির রফিকুল আমীনের ঘটনায় ৪ কারারক্ষী বরখাস্ত

ডেসটিনির রফিকুল আমীনের ঘটনায় ৪ কারারক্ষী বরখাস্ত

ডেসটিনির রফিকুল আমীনের ঘটনায় ৪ কারারক্ষী বরখাস্ত

বিএনএ, ঢাকা : ঢাকা কেন্দ্রীয় কারাগারে কারারক্ষীদের জন্য কঠোর সর্তক ব্যবস্হা নিয়েছে কারা কর্তৃপক্ষ। হাসপাতালে চিকিৎসাধীন অবস্হায় কারাবন্দি ডেসটিনির এমডি রফিকুল আমিন জুম মিটিং করার ঘটনায় ১৩ কারারক্ষীর বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হয়েছে। এবং ৪জন কারারক্ষীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শুক্রবার (২ জুলাই) সন্ধ্যায় কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোমিনুর রহমান মামুন বলেন, এই কারারক্ষীরা বিভিন্ন সময়ে বঙ্গবন্ধু শেখ মজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউর) প্রিজন সেলে ডেসটিনির পরিচালকের নিরাপত্তায় নিয়োজিত ছিল। এ কারনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে।

তিনি বলেন, এ ঘটনায় যেহেতু অভিযোগ উঠেছে, এজন্য ঢাকা জেলার ডিআইজি প্রিজন তহিদুল ইসলামকে প্রধান করে  তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

সাত কার্যদিবসের মধ্যে তারা রিপোর্ট দেবেন। পরবর্তীসময়ে রিপোর্টের ভিত্তিতে তাদের বিরোদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সাময়িক বরখাস্ত: প্রধান কারারক্ষী নম্বর- ১১৫৫১- মো. ইউনুস আলী মোল্লা, প্রধান কারারক্ষী নম্বর-১১৪৭৪- মীর বদিউজ্জামান, প্রধান কারারক্ষী নম্বর-১১৪৪৮- মো. আব্দুস সালাম, প্রধান কারারক্ষী নম্বর- ১১৫২৪- মো. আনোয়ার হোসেন।

বিভাগীয় মামলায় কারারক্ষীরা হলেন, সহ-প্রধান কারারক্ষী নম্বর- ১২০১৮- মো. জসিম উদ্দিন, সহ-প্রধান কারারক্ষী নম্বর-১২০০১- সাইদুল হক খান, সহ-প্রধান কারারক্ষী নম্বর-১১৬১৬- মো. বিল্লাল হোসেন,  সহ-প্রধান কারারক্ষী নম্বর-১১৯৭৫-ইব্রাহিম খলিল, সহ-প্রধান কারারক্ষী নম্বর-১১৯৮৭- মো. বরকত উল্লাহ,  সহ-প্রধান কারারক্ষী নম্বর-১২১২১- মো. এনামুল হক, সহ-প্রধান কারারক্ষী নম্বর-১১৬৩২- মো. সরোয়ার হোসেন, কারারক্ষী নম্বর-১২৫৩৬- মোজাম্মেল হক, কারারক্ষী নম্বর-১৪৯৭৪-জাহিদুল ইসলাম, কারারক্ষী নম্বর-২২১৫৯-আমির হোসেন, কারারক্ষী নম্বর-১২৩৮২-কামরুল ইসলাম,  কারারক্ষী নম্বর-১৫০৩৫-শাকিল মিয়া, নবীন কারারক্ষী-আব্দুল আলীম।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ