26 C
আবহাওয়া
৬:২৫ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়া বর্ডার গার্ড স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত

সাতকানিয়া বর্ডার গার্ড স্কুলে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিত


বিএনএ,সাতকানিয়া ঃ সাতকানিয়ার বায়তুল ইজ্জতস্থ বর্ডার গার্ড পাবলিক স্কুলের এসএসসি পরীক্ষায় জিপিএ—৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।  শনিবার(১জুন) বিকেলে বীরশ্রেষ্ঠ মুন্সি আবদুর রউফ হলে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিটিসিএন্ডসি এর কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান, বিএসপি, বিজিওএম, এনডিসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের সংবর্ধিত ও ক্রেস্ট বিতরণ করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিটিসিএন্ডসি এর ভারপ্রাপ্ত ডেপুটি কমান্ড্যান্ট ও বর্ডার গার্ড পাবলিক স্কুলের পরিচালনা পর্ষদের ভারপ্রাপ্ত সভাপতি লেঃ কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান, এ্যাডমিন ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহিব্বুল ইসলাম খান।

 

বর্ডার গার্ড পাবলিক স্কুলের সহকারী শিক্ষিকা মিসেস শম্পা চৌধুরী এর সঞ্চালনায় স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহম্মদ জামিলুর রহমান স্বাগত বক্তব্য রাখেন।

জিপিএ—৫ প্রাপ্ত শিক্ষার্থীদের পক্ষে সাবিহা ফারজানা এবং দশম শ্রেণির শিক্ষার্থীদের পক্ষে সাওদা বিনতে নাসির বক্তব্য রাখেন। বিজিটিসিএন্ডসি এর কমান্ড্যান্ট প্রধান অতিথির বক্তব্যে বর্ডারগার্ড পাবলিক স্কুল সমগ্র সাতকানিয়া উপজেলার সকল স্কুলের মধ্যে এসএসসি পরীক্ষায় প্রথম স্থান অধিকার করায় স্কুলের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের অভিনন্দন জানান। তিনি বলেন শিক্ষার মান অক্ষুন্ন রেখে চট্টগ্রাম জেলার অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগীতা কামনা করেন।

 

পরে প্রধান অতিথি ২৬জন জিপিএ—৫ প্রাপ্ত শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেন। বর্ডার গার্ড পাবলিক স্কুল হতে ২০২৪ সালে এসএসসি পরীক্ষায় মোট ৬৮জন অংশগ্রহনকারীর মধ্যে ২৬জন জিপিএ—৫ পেয়ে শতভাগ পাসের গৌরব অর্জন করেন। সংবর্ধনা অনুষ্ঠানে বিজিটিসিএন্ডসি এর অফিসার্সবৃন্দ স্কুলের শিক্ষক অভিভাবক ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

এসএমএন‌কে, এস‌জিএন

Loading


শিরোনাম বিএনএ