33 C
আবহাওয়া
১০:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বিএনপির ৮ নেতাকে শোকজ

বিএনপির ৮ নেতাকে শোকজ

বিএনপি লোগো

বিএনএ, খুলনা: দলীয় সিদ্ধান্ত অমান্য করে খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থী হওয়ায় ৮ নেতাকর্মীকে শোকজ (কারণ দর্শানোর নোটিশ) দিয়েছে কেন্দ্রীয় বিএনপি।

বৃহস্পতিবার (১ জুন) দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এই শোকজ নোটিশ জারি করা হয়। তবে শোকজের মুখোমুখি প্রার্থীরা বলছেন এখন আর তারা বিএনপির সঙ্গে নেই।

যাদের বিরুদ্ধে নোটিশ পাঠানো হয়েছে- নগরীর ৫ নম্বর ওয়ার্ডে মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শেখ সাজ্জাদ হোসেন তোতন, ১৯ নম্বর ওয়ার্ডে মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আশফাকুর রহমান কাকন, ২২ নম্বর ওয়ার্ডে মহানগর বিএনপির সাবেক যুগ্ম-সম্পাদক মো. মাহবুব কায়সার, ২৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি মো. শমসের আলী মিন্টু, ৩০ নম্বর ওয়ার্ডে বিএনপি কর্মী ও সাবেক কাউন্সিলর মুহা. আমান উল্লাহ আমান, সংরক্ষিত ৯ নম্বর ওয়ার্ডে মহানগর বিএনপির সাবেক মহিলা বিষয়ক সম্পাদক মাজেদা খাতুন, ৯ নম্বর ওয়ার্ডের কাজী ফজলুল কবির টিটো ও ১৪ নম্বর ওয়ার্ডে মুশফিকুস সালেহীন।

চিঠিতে বলা হয়েছে, বর্তমানে সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। অথচ, এই ৮ জন ব্যক্তি স্বার্থ চিন্তা করে সিদ্ধান্তকে উপেক্ষা করেছেন। তাই, চিঠিতে উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে কেন সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তার লিখিত জবাব আগামী ২৪ ঘণ্টার মধ্যে দলের কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।

বিএনএ/ এমএফ

Loading


শিরোনাম বিএনএ